বাজ হান্ড্রেড ফুড ওয়ার্ল্ড এক ছাদের নিচে

নানা স্বাদের খাবার ও বিনোদন

  ঘরেবাইরে প্রতিবেদক ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খাবারের পাশাপাশি চলবে লাইভ মিউজিক। আরও আছে সুইমিংপুল, বিলিয়ার্ড ও শিশুদের বিনোদন ব্যবস্থা। এক ছাদের নিচে এসবই আছে বাজ হান্ড্রেড ফুড ওয়ার্ল্ড নামের ফুডকোটে। ১ ফেব্রুয়ারি যাত্রা করা নতুন এ ফুডকোটের অবস্থান ঢাকার নতুন বাজারের সাতারকুলের ১০০ ফিট রোডের পাশে। খোলামেলা পরিবেশে প্রকৃতির সান্নিধ্যে নগরীর ভোজনরসিকদের জন্য এ ফুডকোটের মূল উদ্যোক্তা সৈয়দ আসাদুল হক শিবলী। এছাড়াও আছেন বাদল ও সাইদুল।

প্রায় ৩০ হাজার স্কয়ার ফিট জায়গা নিয়ে গড়ে ওঠা এ ফুডকোটে আছে ২৭টি রেস্টুরেন্টে। এসব রেস্টুরেন্টে পাওয়া যাবে বাংলা, চাইনিজ, ইতালিয়ান, স্প্যানিশ, কন্টিনেন্টালসহ নানা দেশের বৈচিত্র্যময় স্বাদের খাবার। প্রতিটি রেস্টুরেন্টের নামও সুন্দর। এর মধ্যে কিছু চেইন রেস্টুরেন্টও আছে। যেমন-আমার টং, সুগার ফ্রস্ট, ফুডবুক, দেশিহাট, জুস ওয়ার্ল্ড ইত্যাদি।

সপ্তাহের ৭ দিন সকাল ৯টা থেকে রাত ১০ পর্যন্ত খোলা থাকবে এ ফুডকোট। এ ফুডকোটে কেউ ১ হাজার ৫০০ টাকার খাবার খেলে পাবেন গেমের অফার। এ গেমে জিতে বিজয়ীরা শতভাগ পর্যন্ত বিনামূল্যে খাবার খেতে পারবেন। পাশাপাশি উৎসব-পার্বণগুলোতে থাকবে বিশেষ খাবারের ব্যবস্থা ও নানা আয়োজন। সব মিলিয়ে পরিবারের সবাইকে নিয়ে নিরিবিলি খোলামেলা পরিবেশে খাবার ও বিনোদন উপভোগের অনন্য স্থান এ ফুডকোট।

উদ্যোক্তা সৈয়দ আসাদুল হক শিবলী বলেন, ৩০০ ফিটের রেস্টুরেন্টগুলোতে কেবল খাবারের ব্যবস্থা ছিল। তাই আমরা খাবারের পাশাপাশি মানুষকে বিনোদনের ব্যবস্থা দিতেই এক ছাদের নিচে এ আয়োজন করেছি। বসুন্ধরার অ্যাপোলো হাসপাতালের পেছনে, রামপুরার ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের পাশে ও উত্তরার রাজলক্ষ্মী মার্কেটের পাশে আমাদের আরও তিনি বাজ খুব শিগগিরই চালু হবে। আমরা চাই নগরবাসী মজার সব খাবারের পাশাপাশি বিনোদনও উপভোগ করুক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×