আয়োজন

  যুগান্তর ডেস্ক    ২৬ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইউনিলিভার নিয়ে এলো ‘লিপটন গ্রিন টি’

বিশ্বজুড়ে সমাদৃত স্বাস্থ্যকর চা এর নাম গ্রিন টি যা এন্টিঅক্সিডেন্ট এ ভরপুর। এতে আছে ক্যাটেচিন, যা মেটাবলিজম বাড়িয়ে বাড়তি ফ্যাট কমাতে সাহায্য করে। বাংলাদেশে সম্প্রতি এই চায়ের কদর এবং জনপ্রিয়তা বেড়েছে বহুগুণে। আর তাই ইউনিলিভার বাংলাদেশ তাদের বিশ্বখ্যাত ‘লিপটন’ ব্র্যান্ডের গ্রিন টি নিয়ে এসেছে এদেশের স্বাস্থ্য সচেতন ভোক্তাদের কথা মাথায় রেখে।

শুক্রবার বিকালে হোটেল ওয়েস্টিনের পুলসাইডে ছিল এক ভিন্নধর্মী চা পর্বের আয়োজন। এসেছিলেন জনপ্রিয় তারকা, শিল্পী, ফিটনেস এক্সপার্টস, পুষ্টিবিদসহ আরও অনেকে। চায়ের এ আপ্যায়নে আনুষ্ঠানিক উদ্বোধন হল গ্রিন টি পিওর অ্যান্ড লাইট এর ২৫টি এবং ৫০টি টি-ব্যাগের দুটি প্যাকের। বর্তমানে দেশের বিভিন্ন রিটেইল শপের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে বিশ্বসেরা লিপটনের এ গ্রিন টি।

নববর্ষ উপলক্ষে ইনানী রয়েল রিসোর্ট

কক্সবাজার সমুদ্র সৈকতের চেয়ে ইনানী সৈকত অন্যরকম। একেবারে নিরিবিলি নিজের মতো করে সমুদ্রের সৌন্দর্য উপভোগের আদর্শ ইনানী সৈকত! ইনানী সমুদ্র সৈকতটি ঘিরেই গড়ে উঠেছে আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত দৃষ্টি নন্দন ইনানী রয়েল রিসোর্ট। গাছ-গাছালি, নানা জাতের ফুলের বাগানে সাজানো এ রিসোর্ট যে কারোই ভালো লাগবে। বিশাল জায়গা নিয়ে গড়ে উঠা এ রিসোর্টে রয়েছে তিনতলা বিশিষ্ট আটটি কটেজ যাতে ছয়টি করে মোট ৪৮টি রুম রয়েছে। প্রতিটি রুমের সামনেই রয়েছে বিশাল রেলিং দেয়া বারান্দা। কোরাল পয়েন্ট রেস্টুরেন্টে রয়েছে তাজা মাছের বার বি কিউসহ নানা রকম ভর্তার আয়োজন। কর্পোরেট, সামাজিক কিংবা পারিবারিক সব ধরনের আয়োজনের ব্যবস্থা রয়েছে এখানে।

কক্সবাজার থেকে সিএনজি অটো কিংবা যে কোনো গাড়িতেই যাওয়া ইনানী রয়েল রিসোর্টে। আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষে থাকছে বিশাল আয়োজন আর বিশেষ ছাড়! এছাড়া বর্ষা মৌসুমেও থাকছে আকর্ষণীয় অফার। বুকিংয়ের জন্য যোগাযোগ : www.bogobd.com বিস্তারিত : ০১৮৮৫৫০৯৬২৬।

ইজি ফ্যাশন এখন অনলাইনে

দেশের সনামধন্য ব্যান্ড শপ ইজি ফ্যাশন এখন অনলাইনে। ইজি দিচ্ছে অনলাইনে অবিশ্বাস্য ছাড়। শুভ উদ্বোধন উপলক্ষে সীমিত সময়ের জন্য ইজিতে থাকছে সব ধরনের পোশাকে ২০% ছাড়। ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যাবে ইজির অনলাইনে শপিং-এ। www.easy fashion bd.com . page :Easy Fashion Ltd.

বি জেড এম গ্রাফিক্স

বর্তমান সময়ে দেশের আধুনিক প্রজন্মের মাঝে ইমেজ এডিটিং নিয়ে আগ্রহ তৈরি হচ্ছে। এ বিষয়ে দক্ষতা তৈরির প্রতি মনোযোগী হচ্ছেন অনেকেই। শিখতে চাচ্ছেন ইমেজ এডিটিংয়ের নানা ধরনের টেকনিক। ২০১৫ সাল থেকে বি জেড এম গ্রাফিক্স ইমেজ এডিটিংয়ের সঙ্গে সম্পর্কযুক্ত প্রযুক্তি নিয়ে কাজ করে যাচ্ছে। বর্তমান সময়ে দুশ’ জন দক্ষ ইমেজ এডিটর নিয়ে দেশ ও দেশের বাইরের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করে যাচ্ছে বি জেড এম গ্রাফিক্স। বর্তমানে নতুন রিসোর্স পারসন ও ইমেজ এডিটিং বিষয়ে আগ্রহীদের খুঁজে বের করার পরিকল্পনা রয়েছে বি জেড এম গ্রাফিক্সের। বি জেড এম গ্রাফিক্সের কোফাউন্ডার এবং সি সি ও আপেল মাহমুদ এ আয়োজন সম্পর্কে বলেন, ‘আয়োজনের তিনদিনের প্রতিদিনই মেলায় আগত দর্শনার্থীরা ছবি তুলতে পারবেন এবং ছবিগুলো বি জেড এম গ্রাফিক্সের প্রফেশনাল এডিটররা এডিট করবেন। প্রতিদিন বাছাইকৃত ১০০ ছবি বি জেড এমের ফেসবুক পেজে আপলোড করা হবে। ইমেজ এডিটিং এ আগ্রহী কর্মীদের সঠিকভাবে প্রশিক্ষণ প্রদান করার লক্ষে এ একাডেমি গড়ে তোলা হয়েছে বলে জানান বি জেড এমের কোফাউন্ডার এবং সি ই ও আইনুল বাসার সৌরভ।

লা মেরিডিয়ান ঢাকায় ফরাসি খাবার

দেশের মানুষের মাঝে ফ্রেঞ্চ খাবারের স্বাদ নেয়ার সুযোগ করে দিতে প্রতিবছরের মতো আজ ফরাসি দূতাবাসের সঙ্গে মিলে ঐতিহ্যবাহী গ্যঁ দে ফ্রান্স/গুড ফ্রান্স ফুড ফেস্টিভ্যাল আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। ফেস্টিভ্যালে ‘ফ্রেঞ্চ গ্যাস্ট্রোনমি’র বৈচিত্র্যময় সমারোহের পাশাপাশি এ বছর উৎসবের মাধ্যমে আলেকজান্দ্রা ক্যুইসতুর ‘নো মোর প্লাস্টিক ফাউন্ডেশন’কে সহায়তা করা হচ্ছে। এ ফেস্টিভ্যাল উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘বিভিন্ন দেশের ভিন্ন ভিন্ন খাবারের বৈচিত্র্যতা ও সংস্কৃতি আমাদের মুগ্ধ করে। আমরা চাই বাংলাদেশের মানুষ অন্য দেশের খাবারের বৈচিত্র্যতা উপভোগ করুক। ফেস্টিভ্যাল চলাকালীন লেটেস্ট রেসিপিতে ‘ফ্রেঞ্চ থিমড বাফে ডিনার’ প্রস্তুত করেন শেফ অস্টিন রিড। যার মেনুতে ছিল সালাদ নিসোজ সঙ্গে ডিম পোচ, শ্রিম্প বিস্ক, বিফ চিক বুর্গোনিয়ন এবং পাইনাপেল টার্ট টাটেই। সব মেনুই প্রস্তুত করা হয়েছে স্থানীয়ভাবে সংগ্রহ করা উপাদান দিয়ে।

কারুপল্লী

নববর্ষ উপলক্ষে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র কারুপল্লী তাদের পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে। ২১ মার্চ বিকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মুহম্মদ মউদুদউর রশীদ সফদার। অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো. হাসানুল ইসলাম, পরিচালক (অর্থ) মো. নিজাম উদ্দিন, পরিচালক (সরেজমিন) মাহমুদুল হোসাইন খান, পরিচালক (প্রশিক্ষণ) মো. ইসমাইল হোসেন ও বিআরডিবি’র অন্য কর্মকর্তারা। মূল্য ছাড় চলবে পহেলা বৈশাখ পর্যন্ত। কারুপল্লীতে আছে নারী, পুরুষ ও শিশুদের পোশাক, গৃহসজ্জার সামগ্রীসহ বিভিন্ন দেশীয় পণ্য। বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×