ঈদের জমজমাট আয়োজন মেট্রো ফ্যাশন হাউসে

  যুগান্তর ডেস্ক    ২১ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলোতে চলছে নানা রকমের আয়োজন। ঈদ উৎসব উপলক্ষ করে ফ্যাশন হাউসগুলো প্রতি বছরই পোশাকে নিয়ে আসে নতুন নতুন স্টাইল, নানা মোটিফ ও নকশা। এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের অভিজাত ফ্যাশন হাউস ‘মেট্রো ফ্যাশন হাউস’। আধুনিকতার প্রতীক মেট্রো ফ্যাশন হাউস প্রতিবারের মতো এবারও তাদের পোশাকে স্টাইল, রং, নকশায় এনেছে দৃষ্টিনন্দন ভিন্নতা। আজকাল প্রায় সবাই কম-বেশি ফ্যাশন সচেতন। এ সব কথা মাথায় রেখে পোশাকগুলো বিভিন্ন নতুন আঙ্গিকে ফুটিয়ে তুলেছে তারা। যেহেতু এবার ঈদ গরমে তাই আবহাওয়ার বিষয়টি খেয়াল রেখেই পোশাকগুলো তৈরি করা হয়েছে। মেট্রো ফ্যাশনের পোশাকগুলো রঙের দিকেও প্রাধান্য পেয়েছে। যে কোনো উৎসবে সাধারণত একটু গাঢ় রঙের পোশাক যেমন পছন্দ থাকে, অনেকেই হালকা রঙের পোশাকও পছন্দ করেন। জনে জনে পছন্দের মধ্যেও ভিন্নতা থাকে। তাই এবারের পোশাকগুলোর প্যাটার্নেও আনা হয়েছে পরিবর্তন। আরামের পাশাপাশি ফ্যাশনের দিকেও উৎসবের আমেজ ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে এসব পোশাকে। এবার কামিজের পাশাপাশি পায়জামাতেও আছে অনেক পরিবর্তন।

এবারের ঈদে ফ্যাশনেবল ড্রেসের মধ্যে ওরগাঞ্জা কাপড়ের বেশ চাহিদা রয়েছে। গরমে এসব পরতে খুবই আরামদায়ক। ওরগাঞ্জা কাপড়ের ওপরে কারচুপি, বেলস্লিভ হাতা, পাইপ স্লিভ জারদৌসির কাজ দিয়ে প্রতিটি ড্রেস এমনভাবে ফুটিয়ে তোলা হয়েছে, যা ফ্যাশনপ্রেমীদের সহজেই নজর কাড়ছে। এ ছাড়াও রয়েছে শিফন, জর্জেট, পাইপ ওয়ার্ক, গোটাপাত্তি ও অ্যামব্রয়ডারির কাজ। সিল্কের কামিজগুলো খুবই আকর্ষণীয়। ওড়নাগুলো ওরগাঞ্জা দিয়ে তৈরি। আরও রয়েছে ব্রাইডাল গাউন। এ সব গাউনের দাম সর্বনিু ২০ হাজার থেকে সর্বোচ্চ ২৮ হাজার টাকার মধ্যে।

মেট্রো ফ্যাশন হাউসে এবারের ঈদে বিশেষ আকর্ষণ হচ্ছে সারারা ও গারারা।

সারারাগুলো জর্জেট, শিফনের মধ্যে পাইপ ওয়ার্ক দিয়ে সুসজ্জিত। একঘেয়েমি যাতে না লাগে সেজন্য প্রতিটি ড্রেস ভিন্ন ভিন্ন স্টাইলে তৈরি করা হয়েছে।

যেকোনো ফ্যাশনের একটি বিশেষ সময় আসে। গারারাগুলোর একটি বৈশিষ্ট্য হল- পায়জামাতে হাঁটু বরাবর লেস বা কাপড় ছাড়াও যার যার পছন্দ অনুযায়ী তৈরি করতে পারেন। সারারাতে এ বৈশিষ্ট্য থাকে না। এসব গারারা তৈরি করা হয়েছে জর্জেট ও শিফন দিয়ে। পার্ল, পাইপ ওয়ার্ক দিয়ে পুরো ড্রেসগুলো কারুকাজে ভরপুর। এসব পোশাক সর্বনিু ১৪ হাজার থেকে ১৯ হাজার ৮৫০ টাকার মধ্যে পাওয়া যায়।

ঈদে সবাই চায় পোশাকে একটু নতুনত্ব। তাই সারারা ও গারারা অনায়াসেই ঈদের দিনে পরতে পারবেন ফ্যাশনপ্রেমীরা। বড়দের পাশাপাশি ছোটদের জন্য রয়েছে স্কার্ট, ফ্রক, কটি স্কার্ট ও লেহেঙ্গা। এসব পোশাকের দাম ক্রেতাদের নাগালের মধ্যে। এছাড়াও ফ্যাশনেবল পার্টিব্যাগও পাওয়া যাচ্ছে। এসব পোশাকে স্টোন, কারচুপির কাজ ব্যবহার করা হয়েছে। এছাড়া ছেলেদের ছোট-বড় সবার জন্যই রয়েছে পাঞ্জাবির আকর্ষণীয় কালেকশন। এসব পাঞ্জাবি কটন, সিল্ক ও সফট সিল্কের তৈরি। গরমে এসব পাঞ্জাবি পরতেও খুব আরামদায়ক। এছাড়াও কটন, চিনন, ফ্লোরটাচ, গাউন, পাকিস্তানি ড্রেস ও নেটের কিছু এক্সক্লুসিভ শাড়িও পাওয়া যাচ্ছে।

এসব আকর্ষণীয় পোশাক যমুনা ফিউচার পার্কের নিচ তলায় মেট্রো ফ্যাশন, জোন : বি, দোকান নং : জি বি ০০৮ এবং জোন : ডি, দোকান নং : জি ডি ০১২-এ পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×