ফ্যাশন ভাবনা

অনেক বৈচিত্র্য এসেছে ফ্যাশনে

শাহনাজ খান

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে সালোয়ার-কামিজের প্যাটার্ন ও রূপ। কখনো যেমন খুব লম্বা কখনো খাটো কামিজ, কখনো ঢিলা সালোয়ার কখনো চাপা সালোয়ার। তবে এখনকার ফ্যাশনসচেতন মানুষ সেই জিনিসটাই সবার আগে বেছে নেয় যা ফ্যাশন থেকে দূরে নয় এবং নিজেকে পুরোপুরি মানিয়ে যায়। তবে ক্লাসিক কাটের কামিজ সব সময়ই সব বয়সের মানুষের কাছে চাহিদা রয়েছে। এসব কথা বলেন, কে-ক্র্যাফটের সিইও শাহনাজ খান।

তিনি বলেন, এ বছর ক্লাসিক কাটের কামিজের ফেব্রিক ও কালার কম্বিনেশনে পরিবর্তন এনে নতুনত্ব আনা হয়েছে। ফিরোজা, গাঢ় নীল, সমুদ্র নীলের বিভিন্ন শেডের গ্রেডিয়েন্ট ব্যবহার করে জামদানির সনাতন মোটিফকে জ্যামিতিক বিন্যাসে ফুটিয়ে তোলা হয়েছে। উইভিং এ পরিবর্তন এনে বেইজ কাপড়ে আনা হয়েছে নতুনত্ব। পোশাককে আরামদায়ক করে তুলতে ব্যবহার করা হয়েছে সুতি, লিনেন, ভয়েল প্রভৃতি ফেব্রিক। শাড়িতেও আমরা অনেক ভেরিয়েশন এসেছে। হাফসিল্ক, মসলিন, সুতি বিভিন্ন ধরনের শাড়ির জমিনজুড়ে ব্যবহার হচ্ছে প্রিন্ট, হাতের কাজ, হ্যান্ড অ্যাম্ব্রয়ডারির নান্দনিক কাজ।

শাহনাজ খান বলেন, এতে শাড়িতে গর্জিয়াস ও ভিন্নধর্মী একটা লুক ফুটে উঠে। রঙের ক্ষেত্রে অধিকাংশই উজ্জ্বল রং ব্যবহার হয়। হালকা নকশার পাশাপাশি ভারী কাজের এক্সক্লুসিভ পোশাকও তৈরি হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×