এশিয়ার বৃহত্তম পিজ্জা হাট আউটলেট

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এশিয়ার বৃহত্তম পিজ্জা হাট ৮ জুন ২০১৯-এ সংস্কারের পর পিজ্জা হাট ধানমণ্ডি পুনরায় তার দরজা খুলেছে। নতুন আউটলেটটি ‘এশিয়ার বৃহত্তম পিজ্জা হাট স্টোর’ বলে দাঁড়িয়েছে।

২৫ জানুয়ারি, ২০০৮-এ এই পিজ্জা হাট আউটলেটটি প্রথম খোলা হয়েছিল। ২০১৯-এ, আউটলেটটি বড় ধরনের সংস্কারের মধ্য দিয়ে গিয়েছে আধুনিক এবং বিপরীতমুখী নকশার সঙ্গে মিশ্রিত পিজ্জা হাট এর পরিচিত নকশা এই প্রশস্ত খোলা স্থানটির নিজস্ব একটি চরিত্র দিয়েছে। এই আউটলেটটিতে প্রায় ১৯০ জন মানুষের বসার স্থান রয়েছে। শুধু তাই নয়, এই আউটলেটটিতে একটি পার্টি এলাকা রয়েছে যা ৬৪ জন এর আসন ধারণক্ষমতা রাখে, যা এই প্রথম।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘এই আউটলেট এবং চট্টগ্রামের আউটলেটটি আমাদের সব পিজ্জা হাট আউটলেটগুলোতে নতুন পরিবর্তন নিয়ে আসার পরিকল্পনাটির শুরু চিহ্নিত করে, যা আমরা আগামী ৬ থেকে ১২ মাসের মধ্যে শেষ করার লক্ষ্য রাখি। আমরা গ্রাহকদের কাছে আনতে যাচ্ছি নতুন ডাইনিং অভিজ্ঞতা যা নিয়ে আমরা অনেক উত্তেজিত।

নতুন আউটলেটটি উদ্বোধন করার জন্য দুটি নতুন পাস্তা আইটেমও চালু করা হয়েছে- পাস্তা এগলিও অলিও এবং স্প্যানিশ টমেটো, যা খুব শিগগিরই অন্যান্য আউটলেটগুলোতে পাওয়া যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×