ওয়ারীতে রঙ বাংলাদেশ-এর নতুন শাখার উদ্বোধন

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঐতিহ্যের ধারাবাহিকতায় ২৫ বছরে ‘রঙ বাংলাদেশ’-এর অভিযাত্রা। পুরনো শাখাগুলোর সঙ্গে চলছে নতুন শাখা বিস্তারের প্রয়াস। সেই ধারায় ওয়ারীতে সংযোজিত হল ২৪তম শাখা। ৬ মে ২০১৯, সোমবার, সন্ধ্যা ৬টায় নতুন এই শাখার উদ্বোধন করেন শাহীন খান (সিওও, মীনাবাজার) ও রঙ বাংলাদেশ-এর কর্ণধার সৌমিক দাস। আরও উপস্থিত ছিলেন শুভানুধ্যায়ী-বন্ধু-স্বজনসহ গণ্যমান্য অতিথিরা।

ফ্যাশনপ্রিয় বাঙালি ক্রেতাদের পোশাক আর অ্যাকসেসরিজ দিয়ে রাঙিয়ে দেয়ার ধারা অব্যাহত রাখতে প্রত্যয়ী রঙ বাংলাদেশ। একইভাবে আমাদের লক্ষ্য রঙ বাংলাদেশের পণ্য পৌঁছে দেয়া সবার দোরগোড়ায়। ওয়ারীতে আমাদের উপস্থিতি সেই অভিপ্রায়েরই বাস্তবায়ন। এই আউটলেটেও ভোক্তারা তাদের পছন্দের প্রতিটি ফ্যাশন পণ্য পাবেন। পোশাক, অ্যাকসেসরিজ, হোম টেক্সটাইল ইত্যাদি থাকবে নতুন আয়োজন ও আঙ্গিকে, ডিজাইনের নিত্য নতুন উপস্থাপনায়।

ঘরে বসে পেতে চাইলেও রয়েছে সে ব্যবস্থা। রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে পারেন। তারপর পেয়ে যাবেন ঘরে বসে। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো রয়েছেই।

ওয়েবসাইট-www.rang-bd.com, হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪

ওয়ারী আউটলেট : ০১৭৩০০৬৮০৭৬-(মীনাবাজার, ১৯ লার্মিনি স্ট্রিট, ওয়ারী, ঢাকা)

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×