ঐতিহ্যের পোশাকের সম্ভার

  যুগান্তর ডেস্ক    ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বর্ষায় বাহারি ডিজাইনের ও নানা রঙের রকমারি পোশাকের পসরা নিয়ে এসেছে ফ্যাশন হাউস ‘ল্যাভিশো’। নানা ডিজাইনের, নানা রঙের সব ফ্যাশনেবল এবং রুচিশীল নকশায় সাজানো শাড়ি ছাড়াও অনেক ধরনের পোশাক রয়েছে ফ্যাশন ব্র্যান্ডটির।

ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস বলেন, ল্যাভিশোতে শুধু শাড়িই নয় রয়েছে সালোয়ার, কামিজ, কুর্তি, টপস, লেহেঙ্গার মতো সব পোশাক রয়েছে। আরও রয়েছে প্রতিবেশী কয়েকটি দেশের পোশাক।

হাজারও পোশাকের মধ্য থেকে যে পোশাকটি নজর কাড়তে সক্ষম, ঠিক তেমন পোশাকের পসরা নিয়েই ল্যাভিশোর যাত্রা ২০১৮ সালের ১২ মে। বিশ্বায়নের ছোঁয়ায় দেশের অনেক নারী এখন ফ্যাশন সচেতন। তাই সব ধরনের রুচিশীল ক্রেতাদের জন্য ল্যাভিশোর আত্মবিশ্বাসী উচ্চারণ প্রত্যাশিত পোশাকই তারা তাদের ক্রেতাদের কাছে সরবরাহের জন্য প্রস্তুত। এখানেই শেষ নয়, ফ্যাশন হাউস ‘ল্যাভিশো’ তাদের পরিসর বৃদ্ধির সঙ্গে সঙ্গে দেশীয় জামদানি, তাঁতে বোনা শাড়িসহ আরও অনেক ধরনের সম্ভার যোগ করবে বলে জানান সায়মা বিনতে ইলিয়াস। এ ছাড়াও, লাল, নীল, গোলাপি, মেরুন এমন হাজারও রংয়ের শাড়ি রয়েছে। একশ’রও বেশি ডিজাইনের চোখ ধাঁধানো ও মনোহর শাড়ি রয়েছে গুলশান-১ এ অবস্থিত পুলিশ প্লাজায় ল্যাভিশোর শোরুমে ।

এ ছাড়াও রয়েছে ভারতের জনপ্রিয় সত্যপালের শাড়ির। এ ছাড়াও আসিম জোফা চারমুয়েস সিল্ক, আসিম জোফা ভেলভেট, মারিয়া বি লিনেন, জারা শাহজাহান, জয়নব চট্টানিসহ অন্যতম ও জনপ্রিয় বিদেশি সব ব্র্যান্ডের অরিজিনাল কালেকশন রয়েছে ল্যাভিশো লাইফস্টাইলে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×