আয়োজন

  যুগান্তর ডেস্ক    ০৯ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আর্ট

বর্ষা ঋতুকে সামনে রেখে এবার ফ্যাশন হাউস আর্ট নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। আর্ট চলমান আবহাওয়ার কথা চিন্তা করে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্ট’র পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। আর্ট’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউস আর্ট ’র বর্ষার কালেকশনে রয়েছে নতুন ডিজানের হাফ হাতা শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এছাড়াও আর্ট বাচ্চাদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।

ইয়াংকের বিশেষ মূল্য ছাড়

তরুণ প্রজন্মের পছন্দের পোশাক কুর্তি, টপস, গাউন, লং টপস, পাঞ্জাবি, স্লিম-ফিট পাঞ্জাবি, কটি- এসব ইয়াংকের পোশাকে চলছে দারুণ অফার। ২০ জুলাই পর্যন্ত পোশাক নিতে পারবেন ২০ শতাংশ ছাড়ে সব শোরুম (দেশি দশ শাখা ব্যতীত) থেকে। বর্তমানে ঢাকার সোবহানবাগ, বেইলি রোড, পুলিশ প্লাজা (গুলশান-১) মিরপুর ও যমুনা ফিউচার পার্কে রয়েছে ইয়াংকের শোরুমগুলো।

কে ক্র্যাফটের মূল্য ছাড়

কে ক্র্যাফট দিচ্ছে সব পোশাকের ওপর ২০ শতাংশ মূল্য ছাড়। কে ক্র্যাফটের প্রতিটি শাখায় (দেশি দশ শাখা ব্যতীত) এ অফার থাকবে ২০ জুলাই পর্যন্ত। ঘরে বসেও ২০ শতাংশ ছাড়ে পছন্দের পোশাকটি পেতে অনলাইন স্টোর kaykraft.com-এ অর্ডার করা যাবে।

দ্য কফি বিন অ্যান্ড টি লিফ

‘দ্য কফি বিন অ্যান্ড টি লিফ’-এর দ্বিতীয় এঙ্কর স্টোরের উদ্বোধন হয়ে গেল ৬ জুলাই। কফিপ্রেমীদের জন্য বিশ্বব্যাপী স্বনামধন্য এই স্টোরের প্রথম শাখা গুলশানের পর দ্বিতীয় শাখা চালু হল ঢাকার ধানমণ্ডিতে। এই স্টোরের উদ্বোধন করেন ‘দ্য কফি বিন অ্যান্ড টি লিফ’র ব্যবস্থাপনা পরিচালক, রোমান স্কট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এশিয়া প্যাসিফিক অঞ্চলের ফ্রাঞ্চাইসি অপারেশনের ভাইস-প্রেসিডেন্ট, মোহাম্মদ ফিরোজ বিন আবদুল করিম। তিনি সাংবাদিকদের কাছে ‘দ্য কফি বিন অ্যান্ড টি লিফ’ এই চেইন কফি শপের ইতিহাস ও কর্মকাণ্ড তুলে ধরেন।

অনলাইনে ব্যাঙের পোশাক

আপনার মূল্যবান সময়, অ্যানার্জি অপচয়, গরম, জ্যাম ঠেলে মার্কেটে না গিয়ে এবার শপিং করুন ঘরে বসে। এখন থেকে ফ্যাশন আউটলেট ব্যাঙের সব পোশাক পাওয়া যাবে অনলাইনে হোম ডেলিভারিতে।

অগণিত ফ্যাশনেবল সংগ্রহ থেকে বেছে নিন আপনার পছন্দের পোশাকটি। আপনার পছন্দের পোশাকের মধ্যে আছে শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট, পাঞ্জাবি, ফতুয়া, জিন্স, গ্যাবার্ডিন প্যান্ট ও থ্রিকোয়ার্টার।

বিশ্বাস রাখতে পারেন, আমাদের পেজের ছবি আর ডেলিভারির প্রোডাক্টে কোনো পার্থক্য থাকবে না! অর্ডার করতে : আপনার ফোন নাম্বারটি ইনবক্স করুন, অথবা কল করুন : ০১৫৫৪ ৮৫৫ ৩৮৪ নাম্বারে।

follwo us on : facebookhttps://www.facebook.com/bang

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×