রেস্টুরেন্ট

সিক্রেট রেসিপির ফ্ল্যাগশিপ স্টোরে নতুন মেন্যু

  যুগান্তর ডেস্ক    ১৬ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশের খাদ্য রসিকদের জন্য মালয়েশিয়ার বৃহত্তম ক্যাফে চেইন সিক্রেট রেসিপি বাংলাদেশ নতুন ৯টি প্রিমিয়াম মেন্যু চালু করে খাবারের তালিকা সম্প্রসারণ করেছে। ৪ জুলাই বৃহস্পতিবার আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের উপস্থিতিতে সিক্রেট রেসিপি বাংলাদেশ গুলশান-২ ফ্ল্যাগশিপ আউটলেটে নতুন ৯টি প্রিমিয়াম মেন্যু চালুর ঘোষণা দেয়া হয়। ফেয়ার গ্রুপের উদ্যোগে পেপেরনি লিমিটেড সিক্রেট রেসিপি বাংলাদেশের মাস্টার ফ্রাঞ্চাইজি। ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জে. এম. তসলিম কবীর এবং পেপারনি লিঃ-এর হেড অব বিজনেস ও সিক্রেট রেসিপির ফ্রাঞ্জাইজি হেড কেএসএম মহিত উল বারি যৌথভাবে নতুন এই ৯টি প্রিমিয়াম মেন্যুর নাম ঘোষণা করেন। তাদের সঙ্গে সিক্রেট রেসিপির হেড অব সেলস অপারেশন মিরাজ-উল-ইসলাম, সাংবাদিকরা ও অনেক খাদ্য রসিক উপস্থিত ছিলেন। মেন্যুগুলো হল- স্যামন চাউডার, সল্ট অ্যান্ড পিপার স্কুইড, সি ফুড প্লেটার, মিক্সড গ্রিল প্লেটার, গ্রিলড সি বাজ উইদ পেস্ত সস, গ্রিক সালাদ, চিজি বিফ ফেঞ্চ ফ্রাই, ক্যালজন পিঁজা ও গ্রিল চিকেন অ্যাভোকাডো। পরবর্তীতে কেএসএম মহিত উল বারি উপস্থিত অতিথিদের সঙ্গে প্রিমিয়াম মেন্যুগুলো পরিচয় করিয়ে দেন এবং খাবারগুলোর খাদ্যগুণ সম্পর্কে বিস্তারিত বুঝিয়ে বলেন। নতুন এ ৯টি প্রিমিয়াম মেন্যু সম্পর্কে পেপারনি লিঃ-এর হেড অব বিজনেস ও সিক্রেট রেসিপির ফ্রাঞ্জাইজি হেড কেএসএম মহিত উল বারি বলেন, ‘সিক্রেট রেসিপিতে আমরা সব সময় বিশ্বাস করি যে, উদ্ভাবন ও নতুনত্ব রেস্টুরেন্ট ব্যবসায়ের সফলতার চাবিকাঠি। তাই আমরা সব সময় সেরা মানের উপাদানে তৈরি নতুন নতুন সুস্বাদু খাবারের মাধ্যমে আমাদের অতিথিদের খুশি করার সর্বোচ্চ চেষ্টা করি। আশা করি আমাদের অতিথিরা এই নতুন খাবারগুলো পছন্দ করবেন।’ সেরা মানের খাবার ও সেবার জন্য সম্প্রতি সিক্রেট রেসিপি ‘ওয়ার্ল্ড ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ থেকে ক্যাফে চেইন ক্যাটাগরিতে ২০১৮-২০১৯ সালের জন্য ‘ব্র্যান্ড অব দি ইয়ার’ পুরস্কার পেয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×