আয়োজন

  যুগান্তর ডেস্ক    ১৬ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিমান্ড

ফ্যাশনের আদি, আধুনিক, ক্ল্যাসিক ক্যানভাস অভিজাতভাবে ফোকাস থাকছে ডিমান্ডের গ্রীষ্মকালীন সংগ্রহে। ফেস্টিভ এবং স্ট্রিট এসব পোশাকে নতুনত্বের পাশাপাশি মিলবে মূল্যছাড়ও। এ অফারে যে কোনো ফ্যাশন পণ্য ক্রয়ে থাকছে শতকরা ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড় সুবিধাও। চটজলদি তরুণ-তরুণীদের ওয়্যারড্রবের জৌলুস বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পোলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট বা জুতা কেনার সেরা সুযোগ এখনই। ডিমান্ডের ফেসবুক পেজে মূল্যছাড়ের খোঁজখবর ছাড়াও পাওয়া যাবে শোরুমে। এছাড়া কেনাকাটা করার সুযোগ থাকবে অনলাইন স্টোর থেকে।

বিশ্বরঙ-এ মূল্য ছাড়

১৫ জুলাই থেকে স্টক থাকা পর্যন্ত ক্রেতা সাধারণের জন্য সব পণ্যে দিচ্ছে ৩০ শতাংশ ডিসকাউন্ট (ফ্র্যাঞ্চাইজ ব্যতীত)। ঈদকে কেন্দ্র করে ‘বিশ্বরঙ’-এর ব্যাপক প্রস্তুতি চলছে সারা বছরজুড়ে। কেননা ঈদকে ঘিরেই আমাদের দেশের মূল ফ্যাশন সংস্কৃতি গড়ে উঠেছে। বছরজুড়ে ফ্যাশন নিয়ে যত নতুন ধরনের পরীক্ষা-নিরীক্ষা হয়, তার ফলাফল চলে আসে প্রতিবারের ঈদে। তাই নিত্যনতুন ট্রেন্ড এবং নতুন কিছু ভাবনা নিয়ে বিশ্বরঙ এবারের ঈদের এ আয়োজন। আর আপনি কিনতে পারেন অনলাইনেও, www.bishworang.com এবং bishworangfanclub বাসায় বসে পণ্য পেতে ব্যবহার করুন হোম ডেলেভারি সার্ভিস, ফোন করুন ০১৮১৯২৫৭৭৬৮।

ঈদে মেঘ

ফ্যাশন হাউস মেঘ ঈদুল আজহা উপলক্ষে এনেছে বড় ও ছোটদের জন্য পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রং ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। ফেসবুক : meghfashionbd

ঈদে আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান ঈদুল আজহা উপলক্ষে এনেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পোলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য।

খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

ফ্যাশন হাউস গিগেল বাংলাদেশের সপ্তম শাখার উদ্বোধন

সম্প্রতি জনপ্রিয় ফ্যাশন হাউস গিগেল বাংলাদেশের সপ্তম শাখার উদ্বোধন হয়ে গেল শান্তিনগরে কর্ণফুলী গার্ডেন সিটিতে । মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম ও গিগেল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবিএম এনায়েত হোসাইন ফিতা ও কেক কেটে গিগেল বাংলাদেশের সপ্তম শাখার উদ্বোধন করেন। এতে গিগেল বাংলাদেশের কর্মকর্তা ছাড়াও ফ্যাশন সচেতন মানুষ এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ সময় নায়লা নাঈম নতুন শাখাটি ঘুরে দেখেন এবং গণমাধ্যমের প্রতিনিধিদের জানান তার পছন্দের ডিজাইনের পোশাকের বিষয়ে। তার মতে, গিগেল বাংলাদেশ ফ্যাশন জগতে নতুন চমক সৃষ্টি করেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের তরুণ-তরুণীরা নিজেদের উপস্থাপন করার মতো পোশাক রয়েছে গিগেল বাংলাদেশ-এ। এবিএম এনায়েত হোসাইন জানান গিগেল বাংলাদেশ আধুনিক পোশাক ও রুচিশীল বৈচিত্র্যের সমন্বয় এগিয়ে চলছে। ছোট-বড় সবার জন্য আমাদের রয়েছে বিভিন্ন রং ও ডিজাইনের আকর্ষণীয় পোশাক। উদ্বোধন উপলক্ষে চলছে ৩০% ছাড়।

বর্ষায় বাংলার মেলায় ছাড়

দেশের স্বনামধন্য ফ্যাশন হাউস বাংলার মেলা এ বর্ষায় সব পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির সব পণ্যে থাকছে এ ছাড়।

ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রি সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ এসব মেটেরিয়ালে করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। এবার হাফশার্ট-এ রাখা হয়েছে অনেক ভেরিয়েশন। বাংলার মেলার অন্যতম আকর্ষণ সিল্ক, এন্ডি, হাফসিল্ক, এন্ডি কটন ব্লেন্ড ও টাঙ্গাইল শাড়ি। এতে থাকছে ব্লক ও হাতের কাজের কালেকশন। সালোয়ার-কামিজে থাকছে সবচেয়ে বেশি ডিজাইন ও রঙের ভেরিয়েশন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×