লা মেরিডিয়ানে প্রদর্শনী

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরেণ্য ভিজ্যুয়াল আর্টিস্ট ও প্রামাণ্য আলোকচিত্রী এম আর হাসানের আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। প্রধান অতিথি হিসেবে প্রদর্শনীটির উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত ম্যারি আনিক বুখডা। ‘ট্রানসেন্ডেন্স থ্রু ইমেজ : অ্যান আর্ট এক্সিভিশন’ শীর্ষক এ প্রদর্শনীতে উৎসাহী সব শিল্পীপ্রেমীর জন্য আলোকচিত্রীর বিভিন্ন ফর্মের আলোকচিত্র প্রদর্শিত হয়।

‘ট্রানসেন্ডেন্স থ্রু ইমেজ : অ্যান আর্ট এক্সিভিশন’, লা মেরিডিয়ানের ব্র্যান্ড ইভেন্ট সিরিজ ‘এ নিউ পার্সপেক্টিভ’ শীর্ষক ধারাবাহিকের অংশ। ‘এ নিউ পার্সপেক্টিভ’-এ লা মেরিডিয়ান সৃষ্টিশীল ব্যক্তিত্বদের একত্রিত হওয়ার আমন্ত্রণ জানায় অভিজ্ঞতার দ্বারা নতুন দৃষ্টিভঙ্গী ও অনুপ্রেরণাদায়ক সংলাপ তৈরির মাধ্যমে শিল্পীর মেধাসত্তার প্রকাশ ঘটাতে। এ বছর এ প্রদর্শনীটি এ সিরিজের প্রথম প্রদর্শনী যেখানে লা মেরিডিয়ান উদ্যোগ নিয়েছে আলোকচিত্রপ্রেমীদের জন্য এম আর হাসানের মতো সমকালীন শিল্পীর কাজকে প্রদর্শন করার।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.