আয়োজন

  যুগান্তর ডেস্ক    ০৫ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইয়াংকের হেমন্ত আয়োজন

তরুণ-তরুণীদের জন্য ঋতু উপযোগী, ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক রয়েছে ইয়াংকের আয়োজনে। লং কুর্তি, ক্রপটপ্, টিউনিক কাট, শার্ট কাম কুর্তি, লেগিন্স, টুইল প্যান্ট, পালাজ্জো, স্কার্ফ, ডেনিম, শার্ট এবং ছেলেদের জন্য আছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, হুডি কাম শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। রং হিসেবে থাকবে হেমন্তের রঙিন পোশাক। কাটে রয়েছে ভিন্নতা ও নতুনত্ব। আর এসব কালেকশন পাওয়া যাচ্ছে- ইয়াংকের মিরপুর, পুলিশ প্লাজা, বেইলি রোড, সোবহানবাগ ও যমুনা ফিউচার পার্ক শাখায়।

আমায়া গ্যালারিতে বুফে বারবিকিউ

ভোজন রসিকদের নিত্যনতুন স্বাদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে যাচ্ছে আমারি ঢাকার অল ডে লাইভ ডাইনিং রেস্টুরেন্ট আমায়া গ্যালারি ও কেসকেড লবি লাউঞ্জ। বারবিকিউ ও গ্রিলপ্রেমীদের জন্য হয়েছে ওয়েস্টার্ন স্টাইলে বুফে গ্রিল- আমায়া ফুড গ্যালারিতে। একই ছাদের নিচে চাইনিজ, জাপানিজ, ইন্ডিয়ান, থাইসহ এশিয়ান সব ধারার খাবারের এ আমায়া গ্যালারিতে থাকছে এ আয়োজন। অতিথিরা জনপ্রতি মাত্র ৪০০০ টাকায় প্রতিদিন রেগুলার ডিনারেই উপভোগ করতে পারবেন নানা স্বাদ ও বৈচিত্র্যময় মুখরোচক এ বারবিকিউ আয়োজন। যোগাযোগ করুন : ৮৮০২৫৫০৫৯৬২০

লা মেরিডিয়ান ঢাকায় চলছে ‘গ্রিক ফুড ফেস্টিভ্যাল’

পরিবার, বন্ধু-বান্ধবসহ আড্ডা দিতে দিতে খাওয়া গ্রিক সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ। টেবিলের চারপাশে ঘুরে আলাপচারিতা না হলে যেন তাদের ভোজের উৎসবই পূর্ণ হয় না! গ্রিসের স্বতন্ত্র রন্ধনশৈলী এবং রসনা সংস্কৃতির সঙ্গে ঢাকাবাসীর মেলবন্ধ ঘটাতে লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে ‘গ্রিক ফুড ফেস্টিভ্যাল’। উৎসব চলবে নভেম্বরের ৯ পর্যন্ত। বুফের আয়োজনে ঢাকাবাসীদের গ্রিক স্বাদের সঙ্গে পরিচয় করাতে এথেন্সের বিখ্যাত গ্র্যান্ডে ব্রিটানিয়া হোটেলের জুনিয়র সু-শেফ আলেকজান্দ্রোস মার্কিজিয়ানিস এখন ঢাকায়! গ্রিসের সমৃদ্ধশালী ইতিহাস ও ঐতিহ্য থেকেই অনুপ্রাণিত হয়েই লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে এ উৎসবের। গ্রিক সালাদ, অক্টোপাস ফ্রিটার, গ্রিক জাইরোস এবং গার্লিক পিউরের সঙ্গে ভাজা কড মাছসহ নানাপদের গ্রিক এবং ভূ-মধ্যসাগরীয় অনন্য স্বাদের খাবার পাওয়া যাবে উৎসবে। পরিবেশন করা হবে দেশটির অন্যতম প্রধান এবং জনপ্রিয় খাবার মুসাকা, যা কিনা জীবনে অন্তত একবার হলেও খাওয়া উচিত! এছাড়াও অতিথিরা মধু এবং দারুচিনি দিয়ে তৈরি অনন্য স্বাদের লুকোমেডসের সঙ্গে টেবিলে পাবেন বিখ্যাত জাজিকি সস। ফুড ফেস্টিভ্যাল উদ্বোধনের অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গ্রিসে বাংলাদেশের অনারারি কনসাল জেনারেল ফারুক হাসান এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

রঙ বাংলাদেশ-এর মূল্যছাড়

টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। রঙ বাংলাদেশ-এর এ আউটলেটগুলোতে রয়েছে আপনার পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরও রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকাভার, ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ নানা ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী। অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজেও পাওয়া যায় রঙ বাংলাদেশ-এর পণ্য।

উইমেন অন্ট্রপ্রিনিয়রস অফ বাংলাদেশ

উইবিডির উদ্যোগে এবং ইভ্যালির সৌজন্যে বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত হল ‘উইবিডি উইমেন অন্ট্রপ্রিনিয়রস সামিট ২০১৯’। রাজধানীর জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উইমেন অন্ট্রপ্রিনিয়রস সামিট ২০১৯ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনা এফ জাবিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার সায়েদ সায়েদুল হক সুমন ও ইকবাল বাহার জাহিদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উইমেন অন্ট্রপ্রিনিয়রস অফ বাংলাদেশ-উইবিডির চেয়ারপার্সন শারমিন আকতার (সাজ)। বাংলাদেশ থেকে আগত প্রায় দুইশ’ নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন এ সামিটে। উইমেন অন্ট্রপ্রিনিয়রস সামিট ২০১৯ এর এই আয়োজনে সাত নারী অর্জন করেন উইমেন অন্ট্রপ্রিনিয়রস অ্যাওয়ার্ড। অ্যাওয়ার্ড প্রাপ্ত নারী উদ্যোক্তাদের মাঝে রয়েছেন সুমি’স কিচেনের আফরোজা নাজনীন সুমি।

মুসলিম কালেকশনে নতুন পাঞ্জাবি

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পাঞ্জাবি। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×