যমুনা ফিউচার পার্কে ফ্যাশন শো ও কনসার্ট

  যুগান্তর ডেস্ক    ১২ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্কে হাজার হাজার মানুষ জমকালো এক ফ্যাশন শো ও কনসার্ট উপভোগ করল ৮ অক্টোবর, শুক্রবার । দেশের নামিদামি সব মডেলের ক্যাটওয়াকের মধ্য দিয়ে এই সময়ের ফ্যাশনেবল সব পোশাক উপস্থাপন করা হয় এ আয়োজনে। বিকালে যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে এই ফ্যাশন শো ও কনসার্টের আয়োজন করা হয়। ‘দারাজ প্রেজেন্টস ইন্টারন্যাশনাল ফ্যাশন উইকেন্ড ফল’ শিরোনামের এই আয়োজন চলে রাত ১০টা পর্যন্ত। এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুলেখা মান্নান, যমুনা গ্রুপের গ্রুপ ডিরেক্টর সুমাইয়া রোজালিন ইসলাম, চিত্রনায়ক অনন্ত জলিল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম।

পরিকল্পনামন্ত্রী বলেন, এ ধরনের আয়োজন যেখানে সব শ্রেণি-পেশার নাগরিকরা অংশ নিতে পারেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী ও আমাদের সরকার এমন একটি রাষ্ট্র নিয়ে এগিয়ে যেতে চায়, যা আধুনিক ও পরিশীলিত। আমরা বিশ্বাস করি, আগামী প্রজন্মের হাতেই নিহিত ন্যায়পরায়ণ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ। সুমাইয়া রোজালিন ইসলাম এমন একটি আয়োজনের প্রশংসা করেন।

আয়োজনের শুরুতেই দারাজের কিউয়ে দর্শকদের মাত করেন মডেলরা। এরপর ছিল ইরানি বোরকার মনজুড়ানো ক্যাটওয়াক। একে একে ক্যাটওয়াকে লাবানান, ক্লথিনিয়া, রিচম্যান, জিনস অ্যান্ড কোং, সিক্স লাইফস্টাইল, ফিট এলিগেন্স, ইনফিনিটি পোশাকগুলো মডেলরা নানা কিউয়ের মাধ্যমে তুলে ধরেন।

এ আয়োজনে হিপহপ সঙ্গীত পরিবেশন করে মেয়েদের দল ওমাদা। সবশেষ আকর্ষণ হিসেবে সঙ্গীত পরিবেশন করেন হাবিব ওয়াহিদ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×