আয়োজন

  যুগান্তর ডেস্ক    ২১ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জেন্টল পার্কে মূল্যছাড়

ফ্যাশনেবল বাইকার জ্যাকেট, পিউলেদারের জ্যাকেট কেনা যাবে বর্তমান মূল্য থেকে ৫০ শতাংশ কম দামে। রঙ, স্ট্রাইপ এবং প্যাটার্ন ভিন্নতার ব্লেজার, ইয়ার্ন ও স্ট্রাইপ বৈচিত্র্যের সোয়েটার মিলবে ৩০ শতাংশ কম দামে। বাড়ির ছোট্ট শিশুর শীতের জ্যাকেট, হুডি, ফুল হাতা পোলো বা টি-শার্ট আর আউটগোয়িং তরুণীদের প্রতিটি শীত পোশাকে থাকছে ৩০ শতাংশ মূল্যছাড়। www.gentlepark.com

গ্ল্যামগার্ল বাই শাবনূর আহমেদ এ নতুন পোশাক

আসছে ভালোবাসা দিবস মাথায় রেখে গ্ল্যামগার্ল বাই শাবনূর আহমেদের সব আউটলেটে থাকছে নানা ধরনের কালেকশন। শুধু মেয়েদের পোশাকনির্ভর গ্ল্যামগার্ল বাই শাবনূর আহমেদ দীর্ঘদিন ধরেই আস্থার সঙ্গে কাজ করে যাচ্ছে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে। ওয়েব সাইট : www.glamgrldesignercreations.com

ব্যাঙ

তারুণ্যের শীতকে উপভোগ্য করে তুলতে ফ্যাশন আউটলেট ব্যাঙ তারুণ্যনির্ভর নান্দনিক সব পোশাক নিয়ে এসেছে। শীতের এ হিমেল হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।

www.facebook.com/bang2006

শুরু হচ্ছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক

ফ্যাশনের সঙ্গে ট্রেসেমে-এর এ পথচলাকে একই উদ্যমে এগিয়ে নিতে বিশ্বনন্দিত এই হেয়ার এক্সপার্ট ব্র্যান্ড ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন ফ্যাশন ইভেন্টস স্পন্সর করে আসছে। গত বছর বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে আরও এক ধাপ এগিয়ে নিতে ট্রেসেমে প্রথমবারের মতো লঞ্চ করে দেশের সব থেকে বড় ফ্যাশন ইভেন্ট ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’। গত বছরের সাফল্যের ধারাবাহিকতায় এ বছরও আয়োজন করা হয়েছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০২০। ইভেন্ট পার্টনার হিসেবে আছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি) এবং হসপিটালিটি পার্টনার হিসেবে আছে লে মেরিডিয়ান। আন্তর্জাতিক পর্যায়ে দেশি পণ্যের বাজার তৈরি করার মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন এবং কালচারকে প্রমোট করার উদ্দেশ্যে কাজ করে আসছে নন প্রফিট প্রতিষ্ঠান এফডিসিবি। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ২১ জন স্থানীয় এবং ৯ জন বিদেশি ডিজাইনার ৩ দিনব্যাপী তাদের কাজ প্রদর্শন করবেন। প্রথম দিন দেশি ডিজাইনারদের সঙ্গে আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকছেন ইন্ডিয়ার আনুজ শার্মা ও ঋদ্দি জেইন এবং নেপালের আজয় গুরু। দ্বিতীয় দিন এফডিবিসি প্রেসিডেন্ট মাহিন খান, এমদাদ হক, শৈবাল সাহা, ফারাহ আঞ্জুম বারী এবং আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকছেন ইন্ডিয়ার সৌমিত্রা মণ্ডল। অন্যদিকে শ্রীলংকা থেকে থাকবেন সোনালি ধার্মাওয়ার্দেনা। ইভেন্টের শেষ দিন চন্দনা দেওয়ান, কুহু, লিপি খন্দকারসহ দেশি ডিজাইনারদের সঙ্গে একই স্টেজে থাকবেন ইন্ডিয়ার অলকা শার্মা, আসিফ শাইখ এবং ভুটানের চান্দ্রিকা তামাং। এছাড়াও বাংলাদেশের টপ হেয়ার স্টাইলিস্টদের সঙ্গে ট্রেসেমে একসঙ্গে কাজ করবে, এ বছরের নতুন হেয়ার স্টাইল ট্রেন্ড সেট করার লক্ষ্যে।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার সম্প্রতি এক প্রেস কনফারেন্সে এ ইভেন্টের ঘোষণা করেন। এর সঙ্গে আরও বক্তব্য রাখেন এফডিসিবি-এর প্রেসিডেন্ট মাহিন খান। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০২০ চলবে ২৩ থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত ঢাকার আইসিসিবি-তে।

ওয়ারীর র‌্যাংকিন স্ট্রিটে ট্রেন্ডজ

ব্যাবিলন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ফ্যাশন ব্র্যান্ড ‘ট্রেন্ডজ’। বেশ সুনামের সঙ্গে প্রতিষ্ঠানটি দেশের মানুষের রুচিশীল পোশাকের চাহিদা পূরণ করে চলেছে। নানা বয়সের ফ্যাশন সচেতন মানুষের কাছে পেয়েছে জনপ্রিয়তাও। সেই ধারাবাহিকতায় নতুন শোরুম নিয়ে হাজির হল প্রতিষ্ঠানটি। রাজধানীর ওয়ারীতে অবস্থিত র‌্যাংকিন স্ট্রিটে ‘ট্রেন্ডজ’-এর শোরুম উদ্বোধন করা হয়েছে। ১৮ জানুয়ারি বিকালের শুভযাত্রা হয়ে গেল। শোরুমটির উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাবিলন গ্রুপের পরিচালক এসএম এমদাদুল ইসলাম, আবিদুর রহমান, আব্দুস সালাম, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মহিউদ্দিন, প্রধান নির্বাহী আর্থিক কর্মকর্তা সাব্বির আহমেদ, ট্রেন্ডজের ইউনিট ইনচার্জ মহসিন আলম, জনপ্রিয় মডেল সৈয়দ রুমাসহ অনেক মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। ওয়ারীতে ‘ট্রেন্ডজ’-এর নতুন শোরুমে ইন্দো ওয়েস্টার্ন ফিউশন ফ্যাশনের মানসম্মত পাঞ্জাবি, কামিজ, কুর্তিসের পাশাপাশি ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি শার্ট, পোলো শার্ট এবং ডেনিম-টুইল প্যান্টের বিপুল সমাহার রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×