আয়োজন

  যুগান্তর ডেস্ক    ২০ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বসন্তে ইয়াংকে

দেশীয় অবয়বে কিন্তু পাশ্চাত্যের ছোঁয়ায় ক্রেতাদের পছন্দের পণ্য তৈরি করে ইয়াংকে। নিয়মিত প্রডাক্ট লাইনের পাশাপাশি ইয়াংকে এনেছে মেয়েদের জন্য বিশেষ শর্ট ও লং কুর্তি এবং শার্ট। ফিউশনধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসেবে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি।

বার্ডস আইয়ে নতুন পোশাক

এসেছে বাচ্চাদের নতুন পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে।

মুসলিম কালেকশন

বর্তমান আবহাওয়া উপযোগী শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। পাশাপাশি মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। মোবাইল : ০১৭৯২-৪৫২২২২।

লা রিভ

গ্রীষ্ম-বসন্তের বর্ণিল ও উজ্জ্বল বাহারি আয়োজন নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’-এর সব আউটলেট ও িি.িষবৎবাবপৎধুব.পড়স অনলাইন স্টোর। যে কোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও কর্মক্ষেত্রে এসব পোশাক ও অনুষঙ্গ আরামদায়ক এবং মানানসই। লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এই গ্রীষ্ম-বসন্ত সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস অ্যান্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক। স্বতঃস্ফূর্ত ও উদ্যমী মনোভাব জাগিয়ে তুলতে বিশেষভাবে নকশাকৃত লা রিভ অ্যাথলেইজার কালেকশনে থাকছে ফিটেড শার্ট, পোলো ও টি-শার্ট। পাশাপাশি, বিশ্বকাপের রঙ্গে নিজেকে রাঙিয়ে নিতেও রয়েছে পছন্দসই জার্সি ও আকর্ষণীয় টি-শার্ট ইত্যাদি।

কে ক্র্যাফ্টের স্বাধীনতা

রয়েছে লাল সবুজের সম্ভার, সঙ্গে অন্য রং এবং শিল্পের ছোঁয়া। আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, টপস্, কুর্তি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, উত্তরীয়, ব্যানডেনা এবং বাচ্চাদের জন্য রয়েছে কামিজ, টপস্, পাঞ্জাবি, শার্ট, ইত্যাদি।

১ মার্চ থেকে এসব কালেকশন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফ্টের সব আউটলেট এবং অনলাইন স্টোর www.kaykraft.com এ।

ব্যাঙ

স্বাধীনতা দিবসের চেতনাকে বুকে ধারণ করতে স্বাধীনতা দিবসের রং লাল সবুজের কথা মাথায় রেখে লাল সবুজ রঙের দৃষ্টিনন্দন কাতুয়া এনেছে। www.bang-bd.com

আর্ট

স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এনেছে শার্ট, পলো শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি। এ ছাড়া নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্য নতুন ডিজাইনের পোশাক।

রূপচর্চায় ছাড় আকঙ্খাস

আকঙ্খাস গ্ল্যামার ওয়ার্ল্ডে রূপচর্চায় ছাড়। গ্রাহকদের জন্য হ্যাপি আওয়ারে দিচ্ছে রূপচর্চায় বিশেষ ছাড়। সকাল দশটায় শুরু হওয়া ও হ্যাপি আওয়ারে সবরকম ফেসিয়াল, পেডিকিওর ম্যানিকিওর, হেয়ার কাট, বডি সাইনিং স্কিন পলিশসহ সবরকম পার্টি মেকাপে থাকছে ২৫ শতাংশ ছাড়। হ্যাপি আওয়ার চলবে দুপুর ১টা পর্যন্ত। মোবাইল নম্বর : ০১৯৩৭৫১৩০০৬

মুঘল অ্যারোমা

ছোটবেলায় আকাশে উড়োযানের উড়ে যাওয়া কত রোমাঞ্চকরই না লাগত। মনে পড়ে? আজ কাল বয়সের হিসাব কষাকষিতে যেন মাথার ওপর আকাশ আছে কি নেই, তার হিসাব রাখাই হয়েছে দায়। সেই রোমাঞ্চিত সময়ের খোরাক মেলাতে এসেছে উত্তরায় ‘ফুল এয়ারপোর্ট ভিউ’ রুফটপ রেস্টুরেন্ট মুঘল অ্যারোমা।

বর্তমানে তরুণদের মাঝে বেশ জনপ্রিয়তা পাচ্ছে বার-বি-কিউ, আর ভিনদেশের খাবারের এক্সপেরিমেন্ট। উত্তরার মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট-এ আপনার বন্ধু কিংবা প্রিয়জনকে সঙ্গে নিয়ে উপভোগ করতে পারেন খোলা আকাশের নিচে বার-বি-কিউ আর সঙ্গে লাইভ মিউজিক তো থাকছেই। আর মুঘল অ্যারোমার টার্কিশ, লেবানিজ, মিসরীয় ও আফগান কাবাব স্বাদ নিতে পারবেন বাংলাদেশের ভোজনরসিকরা। আর রয়েছে প্রায় অর্ধশতাধিক রকমের সালাদ ও ৪০ রকমের কাবাব ছাড়াও নিয়মিত থাই, ইন্ডিয়ান, ও ঢাকাইয়া খাবার পাওয়া যাবে। ফেসবুক পেইজ : https://www.facebook.com/mughalaroma

স্বাধীনতা দিবসে বিশ্বরেকর্ড গড়ার উদ্যোগ

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি-এক্সপো জোন প্রাঙ্গণে, ‘স্বাধীনতার শপথ’ অনুষ্ঠানে রাস্তায় নিরাপদে নিজ নিজ বাহন চালানোর ‘শপথ’ গ্রহণ করতে যাচ্ছে সহস বাইকার। ওই অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে সঙ্গে থাকছে মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা।

সম্প্রতি রাজধানীর এসিআই সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এ উৎসবের মূল কথা এবং উদ্দেশ্য তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মোটরস এবং প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা। এ অনুষ্ঠানের পাশাপাশি আরও থাকছে বাইক স্টান্ট শো, মোটরসাইকেল শোভাযাত্রা ও দেশের জনপ্রিয় সঙ্গীত ও নৃত্যশিল্পীদের নিয়ে এক মনোরম সাংস্কৃতিক আয়োজন। রেজিস্ট্রেশন করতে- http://octopibd.com/yamaha

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter