অনলাইনে ঈদের কেনাকাটা

বর্তমান প্রেক্ষাপটে ঈদের সেই চিরচেনা জমজমাট চিত্রটি এখন নেই। মার্কেটে মার্কেটে ঘুরে কেনাকাটার বদলে মানুষ ঘরে বন্দি, তবুও জীবন থেমে নেই। এ সময় অযথা মার্কেটে না ঘুরে অনলাইনে কেনাকাটা করাটা হবে বুদ্ধিমানের কাজ

  ২০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদে অনলাইনে ‘সারা’

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস এবং ডেনিম।

সারা’র এ আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

তবে, সারার ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি-পিস, শাড়ি, টি-শার্ট, পোলো শার্ট। ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifes

tle.bd) এবং ইন্সটাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এ ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসঙ্গে মিলে উপভোগ করতে পারেন।

লা রিভের অন্যরকম ঈদ কালেকশন

আনন্দ ভাগ করে নেয়ার উৎসব ঈদ-উল-ফিতর। এ আনন্দ শতগুণ বেড়ে যায় ঈদের পোশাক কেনাকাটায়। এই ঈদে দেশি ঐতিহ্যের পাশাপাশি আন্তর্জাতিক ট্রেন্ডের প্রতিও ফ্যাশনপ্রেমীদের বিশেষ আগ্রহ দেখা যাচ্ছে। তাই দেশি পোশাক সংস্কৃতির সঙ্গে আন্তর্জাতিক ফ্যাশন ধারার সংমিশ্রণে ‘ডোজ’ শিরোনামে সম্পূর্ণ নতুন একটি ঈদের কালেকশন নিয়ে এসেছে লা রিভ। করোনার ঝুঁকি প্রতিরোধে সবার নিরাপদ কেনাকাটা নিশ্চিত করতে অনলাইনে কালেকশনটি লঞ্চ করছে ব্র্যান্ডটি, যা কেনা যাবে www.lerevecraye.com থেকে। অর্ডার করা যাবে দেশের যে কোনো প্রান্তে বসে। ৪ থেকে ৭ দিনের মধ্যে পোশাক সরবরাহের নিশ্চয়তা ছাড়াও লা রিভ অনলাইন দিচ্ছে ক্যাশ ইন ডেলিভারির সুবিধা।

অনলাইনে ঈদের কালেকশন লঞ্চ করার প্রসঙ্গে লা রিভ’র প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘গ্রাহকদের নিরাপত্তা নিশ্চিত করতে আউটলেট না খোলা পর্যন্ত ঘরে বসে ঈদের পোশাক কেনাকাটার ওপরে জোর দিয়েছি আমরা। পরবর্তীতে আউটলেট খুললে সেখানেও ঈদ কালেকশন খুব দ্রুত পৌঁছে যাবে।’

রঙ বাংলাদেশ-এর অনলাইন কেনাকাটায় ছাড়

২০ মে পর্যন্ত অনলাইনে নির্দিষ্ট পণ্যেও ওপর ৫০ ভাগ পর্যন্ত ছাড় দিচ্ছে রঙ বাংলাদেশ। সঙ্গে নেয়া হয়েছে স্বাস্থ্য সচেতনতার সব ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌঁছে যাবে আপনার ঘরে। ওয়েবসাইট-www.rang-bd.com, ফেসবুক পেজ-facebook/rangbangladesh। হেল্পলাইন- ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪।

আর্টিজ্যানে ঈদ কালেকশন

ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান এনেছে ঈদের কালেকশন। এ কালেকশনে আছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পোলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১।

জেন্টল পার্কে ঈদ পোশাক

কেনাকাটায় থাকছে সব পণ্যে ২০ ভাগ মূল্য ছাড় সুবিধা। করোনার সময়ে ঘরে বসেও ঈদের পোশাক মিলবে বাড়তি ডেলিভারি চার্জ ছাড়াই। জেন্টল পার্ক অনলাইন প্লাটফরমে কেনাকাটায় নিজস্ব ডেলিভারি টিম ঢাকা ও চট্টগ্রামে পণ্য পৌঁছে দেবে দিনে দিনেই। পাশাপাশি সারাদেশের গ্রাহকরাও পাবেন বাড়িতে বাড়িতে মূল্যছাড়সহ ডেলিভারির সুবিধা বিনামূল্যে। অনলাইন শপিংয়ের জন্য ঢু মারুন : www. gentlepark.com

ঈদ কালেকশন নিয়ে পোলো প্লাস

ফ্যাশন হাউস পোলো প্লাস এনেছে নতুন একাধিক ডিজাইনের ঈদ কালেকশন। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে উৎসবের আমেজ। ফেসবুক : www.facebook.com/poloplusfashion

ঘরে থেকে ঈদে শপিং হবে নিরাপদে

বাংলাদেশের অন্যতম ফ্যাশন ব্রান্ড ‘বিশ্বরঙ’-এ থাকছে ঘরে বসেই ঈদ শপিংয়ের চমৎকার সুযোগ। www.bishworang.com এই ওয়েব পেজটি এবং bishworangfanclub ফেসবুক পেজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি। বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে ‘বিশ্বরঙ’এর অনলাইন শপে, সঙ্গে থাকছে ঈদ শুভেচ্ছা স্বরূপ ১০ ভাগ মূল্যছাড়সহ দিতে হবে না কোনো ডেলিভারি চার্জ। যে কোনো সেবা পেতে যোগাযোগ করুন ‘বিশ্বরঙ’এর কাস্টমার কেয়ারে ০১৮১৯-২৫৭৭৬৮।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত