আয়োজন

  ২৮ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বরঙ

কয়েকদিন পরেই আসছে ঈদুল আজহা, সব প্রতিকূলতাকে সঙ্গে নিয়েই স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে বিশ্বরঙ-এর থাকছে বিশেষ আয়োজন। শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোনো পোশাকে পাওয়া যাবে ২০% মূল্য ছাড়। প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের জন্য থাকছে ২০% মূল্য ছাড়ে মানিগ্রাম এবং ওয়েস্টার্ন ইউনিয়নের পরিষেবায় প্রবাসে বসেই দেশে প্রিয়জনকে ঈদ উপহার পাঠানোর অনন্য সুযোগ। অফারটি ঈদ পযর্ন্ত। এছাড়াও থাকছে বিকাশ অ্যাপের মাধ্যমে মূল্য পরিশোধে ৩০০ টাকা ক্যাশ ব্যাক অফার। শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ। গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো থাকছেই। ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করেও আপনি পোশাক সংক্রান্ত যে কোনো তথ্য পেতে পারেন। ই-মেইল : www.bishworang.com

সারা

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে পোশাকের নতুন সংগ্রহ নিয়ে ‘সারা লাইফস্টাইল লিমিটেডের’ সব আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে। কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময়, সব স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ। সারা’র ঈদুল আজহার এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে কাবলি, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। মেয়েদের জন্য থাকছে এক্সক্লুসিভ শাড়ি, পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস এবং ডেনিমের কালেকশন। এছাড়াও শিশুদের জন্য থাকছে নানা কালেকশন। আরও থাকছে বাবা-ছেলের স্পেশাল পাঞ্জাবি কালেকশন। আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এ ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি পেতে পারেন।

অঞ্জন’স

ঈদুল আজহা উপলক্ষে অঞ্জন’স-এর আয়োজনে মেয়েদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার কামিজ ও ফতুয়া, ছেলেদের জন্য থাকছে হাফশার্ট, পাঞ্জাবি-পাজামা ও ফতুয়া। শিশু-কিশোরদের জন্যও বিশেষ আয়োজন থাকছে। পোশাক ছাড়াও গহনা, গৃহসজ্জা সামগ্রী ও উপহার সামগ্রী থাকবে এ আয়োজনে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, কুমিল্লাসহ নারায়ণগঞ্জের সব শোরুমে পাওয়া যাবে এবারের ঈদ আয়োজন। ঘরে বসে কেনাকাটার জন্য অনলাইনেও কিনতে পারেন ঈদ আয়োজন। অনলাইন স্টোর www.anjans.com। ফেসবুকের মাধ্যমেও কেনাকাটা করা যাবে এ আইডি www.facebook.com/ anjans.bdতে। যে কোনো প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৬৭৭৫৫৮৮৭৭।

অর্ধেক দামে পণ্য

করোনাকালীন এ কোরবানির ঈদ উৎসবে বাজেটের চাপ কমাতে রঙ বাংলাদেশ দিচ্ছে ‘এই ঈদের জন্য, অর্ধেক দামে পণ্য’ অফার। নিয়মিত পণ্যের পাশাপাশি ৫০ শতাংশ পর্যন্ত সাশ্রয়ী দামে বিপুল পরিমাণ বাছাই করা সামগ্রী থাকছে রঙ বাংলাদেশের সব আউটলেট এবং অনলাইনে (দেশীদশ ব্যতীত)। রয়েছে হোম ডেলিভারিরও সুবিধা। সরাসরি কিনতে আউটলেটে আসুন অথবা অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন www.rang-bd.com

সেইলরের সেল

বর্ষার এ আমেজে সেইলরে শুরু হল মুনসুন সেল অফার। সব ক্যাটাগরির পণ্যে থাকছে ৩০% এবং ৫০% ছাড়। এবং সেইসঙ্গে নতুন মাত্রায় যোগ হয়েছে, সেইলরের অনলাইন শপ, ই-কমার্স ওয়েবসাইট www.sailor.clothing তাই বর্ষার এদিনে, ঘরে বসেই ক্রেতারা খুব সহজেই অনলাইনে অর্ডার করে পণ্য পেয়ে যাবেন। ক্যাজুয়াল থেকে শুরু করে ট্র্যাডিশনাল, ফিউশনওয়্যার নিয়ে সাজানো হয়েছে সেইলরের এবারের মুনসুন সেল কালেকশনের সমাহার।

কে ক্র্যাফ্ট

ঈদ উৎসবকে ঘিরে কে ক্র্যাফ্ট এনেছে ট্রেন্ডি পোশাক কালেকশন। ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে এ আয়োজনে থাকছে সব বয়সের মানুষের জন্য পোশাক। নতুন ঈদ আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের সব আউটলেট এবং অনলাইন স্টোর এ। স্বাস্থ্যবিধি মেনে কে ক্র্যাফট এর প্রতিটি আউটলেট ক্রেতাদের সেবায় নিয়োজিত আছে। এছাড়া দিনরাত ২৪ ঘণ্টা ঘরে বসে কে ক্র্যাফট এর পণ্য পছন্দ করে কিনতে পারছেন kaykraft.com ও ফেসবুক পেজ facebook.com/kaykraft.com.bd থেকে। কে ক্র্যাফটের আউটলেট এবং অনলাইনে কেনাকাটায় থাকছে ২০% মূল্য ছাড়।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত