‘ব্যাটল উইথ ব্রাশ’ জয় করলেন নিসা

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর সেরার মুকুট জিতে নিয়েছেন নিসা হাই। প্রথম রানার আপ হয়েছেন সানজিদা খন্দকার, দ্বিতীয় রানার আপ হয়েছেন সেগুফতা আজমী। রোববার ১৩ মে রাজধানীর গুলশানের হোটেল খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে জাঁকালো আয়োজনে এ রিয়েলিটি শো’র সবশেষ সাত প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে নিসা, সানজিদা ও সেগুফতা ছাড়াও ছিলেন নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান ও আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান প্রমুখ। সাত প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে সাত মডেল স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবনী, লামিয়া, ইফতি ও রীতাকে সাজানোর লড়াইয়ে নামেন। তাদের দেয়া হয় মাত্র ৩০ মিনিট।

এই স্বল্প সময়ের প্রতিযোগিতায় ‘কেহ কারে নাহি ছাড়ে সমানে সমান’ লড়াই দেখা গেলেও শেষ হাসিটা হাসেন নিসাই। প্রথম বিজয়ী হিসেবে তিনি জিতে নেন নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও প্রতিযোগীদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারনাজ আলম, শারমীনা ইসলাম, খাজানার ডিরেক্টর অভিষেক সিনহা, রাউন্ড দ্য ক্লকের সিইও সালমান মাহমুদ প্রমুখ। প্রায় ৫ হাজার আবেদনের মধ্য থেকে বিভিন্ন পর্ব পার করে সেরা সাতে আসেন তারা সাত জন। তাদের মধ্য থেকে সেরা নির্বাচিত হন নিসা। সেরা সাতজনের হাতে অনুষ্ঠানে সনদ তুলে দেয়া হয়। এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় আমিন জুয়েলার্স, ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্য ক্লক।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.