২৫ বছরে কে-ক্র্যাফট

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের অন্যতম ফ্যাশন হাউস কে-ক্র্যাফটের পথচলার ২৫ বছর পূর্ণ হল। এ উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেলে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মাধ্যমে কে-ক্র্যাফটের রজত জয়ন্তী উদযাপিত হয়। ওই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন কে-ক্র্যাফটের উদ্যোক্তা শাহনাজ খান ও খালিদ মাহমুদ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কে-ক্র্যাফটের অসংখ্য শুভানুধ্যায়ী ও সমাজের বিশিষ্টজনরা। একটি মনোজ্ঞ ফ্যাশন শো’র মাধ্যমে এবারের ঈদের আয়োজন দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। পরবর্তী সময়ে জলের গানের পরিবেশনা ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানমালার সমাপ্তি হয়।

ক্রিট, আফ্রিকান, কালামকরি, এথনিক, জ্যামিতিক, জামদানি, ফ্লোরাল, টেক্সটাইল টেক্সচার ও ইসলামিক মোটিফের ছোঁয়ায় প্রিন্ট, টাইডাই ও হাতের কাজের অলংকরণে ফ্যাশন শো’র কালেকশনগুলো হল : স্বর্ণ শুভ্রা, সমুদ্র বসন, আকাশলীনা, বর্ণালী বুনট, দি রয়্যালিটি অফ ব্লু অ্যান্ড ব্ল্যাক, হারমনি অফ মেটালিক শাইন। লেয়ার্ড স্টাইলের কামিজ ও কুর্তি, ড্রপ-স্লিভ ও কোল্ড স্লিভ, এ-লাইন কামিজ ও কুর্তি, কটিসহ কামিজ ও কুর্তি, আনারকলি স্টাইল, ইন্দো-ওয়েস্টার্ন স্টাইল এবং ক্ল্যাসিক কামিজ প্যাটার্ন। নেক লাইন, হেম-স্লিভে বৈচিত্র্যপূর্ণ কালেকশনে কে ক্র্যাফ্টের পাশাপাশি ইয়াংকের দুটি কিউ ছিল নজরকাড়া।

রং হিসেবে নেয়া হয়েছে- কালো, সবুজ, ফিরোজা, বেগুনি, ব্রিক-রেড, লাইট ব্লু, কফি, এ্যাশ, বিস্কিট, সাদা, লাইট আকাশি, পেস্ট-বারগেন্ডী ইত্যাদি। এবারের ঈদ আয়োজন কে-ক্র্যাফটের সব শো-রুম ও অনলাইন স্টোর www.kaykraft.com এ পাওয়া যাচ্ছে। এছাড়াও কে ক্র্যাফ্টের ঈদ আয়োজন দেখে নিতে পারেন facebook.com/kaykraft.com.bd তে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×