প্রেম’স কালেকশনের ৪০০ ফুট লেহেঙ্গা শাড়ি পরলেন জয়া আহসান

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বের সবচেয়ে লম্বা লেহেঙ্গা শাড়ি পরে রেকর্ড গড়লেন অভিনেত্রী জয়া আহসান। রোববার রাত ৯টায় গুলশান-১ এ অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশনের শোরুমে এক জমকালো ফ্যাশন শোতে ৪০০ ফুট লম্বা লেহেঙ্গা শাড়ি পরে ক্যাটওয়াক করেন জয়া। এ সময় তাকে সহায়তা করেন ১৬ জন মডেল। বর্ণিল এ আয়োজনে আবহ সঙ্গীতের মূর্চ্ছনায় রাজকীয় ভঙ্গিতে বধূবেশে ধীরপায়ে মঞ্চে আসেন জয়া আহসান। রেকর্ডগড়া ঐতিহাসিক মুহূর্তে মুহুর্মুহু করতালিতে তাকে স্বাগত জানায় উপস্থিত দর্শকরা।

এর আগে প্রেম’স কালেকশনের আয়োজনে ঈদকে উপলক্ষ করে কর্পোরেট গ্রাহকদের জন্য ‘দি গ্রান্ড এক্সিবিশন উদ্বোধন করেন ভারতীয় হাইকমিশনার শ্রী হর্ষ বর্ধন শ্রীংলা। এ সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে প্রেম’স কালেকশনের ভূয়সী প্রশংসা করে বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ঈদ বা বিয়ের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। কষ্ট করে বাইরে না গিয়ে বাংলাদেশেই আপনি ভারতের বিভিন্ন রাজ্যের সেরা সব কারুকাজের পোশাক পাচ্ছেন। প্রেম ভাই উপমহাদেশের অন্যতম সেরা একজন ডিজাইনার। তার চোখ ধাঁধানো ডিজাইন, রঙের বৈচিত্র্য, সর্বোপরি পোশাকে রাজকীয় আবহ না দেখলে বুঝতে পারবেন না। কর্পোরেট গ্রাহকদের জন্য আলাদা করে এমন আয়োজনে আমি মুগ্ধ।

শুভেচ্ছা বক্তব্যে প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, বিশ্বের সবচেয়ে লম্বা লেহেঙ্গা শাড়ির রেকর্ডের মালিক হতে পেরে আপনাদের পাশাপাশি আমিও গর্বিত। সেই সঙ্গে রোজার শুরুতেই আমরা ঈদের সব এক্সক্লুসিভ কালেকশন উদ্বোধন করতে পেরে আনন্দিত। কর্পোরেট গ্রাহকদের জন্য আমাদের এ আয়োজন রমজান মাসজুড়ে থাকবে। অন্যবারের চেয়ে এবার আমাদের কালেকশন অনেক বেশি। বিশেষ করে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় সব পোশাক নিয়ে এসেছে প্রেম’স কালেকশন্স। কর্পোরেট ক্রেতাদের জন্য আমরা পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি এবং থ্রি-পিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছি।

এরপর কর্পোরেট গ্রাহকদের সম্মানে ঈদের বিশেষ কালেকশনের পোশাক গায়ে জড়িয়ে আবহমান বাংলার মুসলমানদের প্রধান উৎসবের নানা রূপ তুলে ধরেন বাংলাদেশের শীর্ষ মডেল ও অভিনেত্রীরা।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.