ঈদের আয়োজন

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উইংস পার্ক

দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস উইংস পার্ক। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পোলো শার্ট। ঢাকা নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমণ্ডির বিভিন্ন শপিংমল, আজিজ মার্কেট, বসুন্ধরা সিটি, উত্তরা, বনানী, মিরপুরসহ ঢাকা শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং সারা দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে উইংস পার্ক-এর ডিলার। বিস্তারিত : ০১৮৬৮৫৩৩১৬৬।

বাসন্তী

রমজান মাসজুড়ে ক্রেতা সাধারণের জন্য দিচ্ছে সব পণ্যের ওপর আকর্ষণীয় ছাড়। পাবেন সালোয়ার কামিজ, কুর্তি, শাড়ি, পাঞ্জাবি, ছেলেমেয়েদের ফতুয়া ও টি-শার্ট। রং, ডিজাইন, কাটিংয়ে বৈচিত্র্যপূর্ণ এসব পোশাকে কাজ করা হয়েছে এম্ব্রডারি, ব্লক, ইয়ক, কারচুপি, চুমকিসহ বিভিন্ন মোটিফে। সুতি, তাঁত, সিল্ক ও চিকেন, জামদানি কাপড় ব্যবহার করা হয়েছে এসব পোশাকে। এতে করে সাধারণ ক্রেতারা খুব সহজেই তাদের পোশাক বাছাই করতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন। Website :ww w.bashonti.com & facebook.com/bashonti

গ্রামীণ ইউনিক্লোর

নিয়ে এসেছে নানা ধরনের ক্যাজুয়াল এবং ট্রেডিশনাল পোশাকের সমাহার। এর মধ্যে রয়েছে পাঞ্জাবি, পাজামা, শার্ট, টি-শাট, পোলো- শাট, জিন্স-প্যান্টস, চিনো-প্যান্টস ও মেয়েদের আকর্ষণীয় ডিজাইনের কামিজ ও ক্যাজুয়াল টপস। এছাড়াও ছেলেদের বক্সার-ব্রিফস, ট্যাংক-টপ ও মেয়েদের পালাজ্জো, লেগিংস, ওমেন পেন্সিল প্যান্টস। আরামদায়ক ও ট্রেন্ডি এসব পোশাক পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যে।

http:/ww/w.facebook.com/grameenuniqlo এবং www.grameenuniqlo.com

টেক্স স্টাইলে নতুন টি-শার্র্ট

তারুণ্যের ফ্যাশন টেক্স স্টাইল নিয়ে এসেছে নতুন ডিজাইনের সব টি-শার্ট। ওয়েস্টার্ন থিম বেইজ করা টি-শার্টগুলোতে ব্যবহার করা হয়েছে প্রিমিয়াম কোয়ালিটির শতভাগ অর্গানিক কটন ফেব্রিক। টেক্স স্টাইলের টি-শার্টের ব্র্যান্ড মডেল হয়েছেন কন্যারে খ্যাত গায়ক শান। ঈদকে সামনে রেখে পঞ্চাশটিরও বেশি নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে হাজির হচ্ছে টেক্স স্টাইল। এছাড়াও টেক্স স্টাইলের কালেকশনগুলোর মধ্যে সুপারম্যান, আয়রনম্যান, সিভিল ওয়ারসহ অর্ধশতাধিক নতুন ডিজাইন এসেছে। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমণ্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে টেক্স স্টাইলের ডিলার। মোবা : ০১৭১৭৬২৬৫১৬। ফেসবুক facebook.com/texstylebd

এলো ইস্পি পাউডার ড্রিংক

গ্রীষ্মের দাবদহের সঙ্গে রমজান দুইয়ে মিলে পানীয় বাজার এখন সরগরম। প্রচণ্ড গরমে একগ্লাস ফলের রসের মতো সুস্বাদু ইস্পি পাউডার ড্রিংক ইফতারে প্রশান্তি এনে দেবে বলাবাহুল্য। দেশব্যাপী জনপ্রিয় ইস্পি পাউডার ড্রিংক তাই বাজারে নিয়ে এলো ১.৫ কেজির প্লাস্টিক জার; পাওয়া যাচ্ছে আম ও কমলার স্বাদে। উল্লেখ্য যে, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফল আম ও কমলার স্বাদে ইস্পি পাওয়া যায় ভিন্ন প্যাক সাইজে। সুস্বাদু ইস্পি পাউডার ড্রিংক গ্রীষ্মে ইফতারকে আরও পরিতৃপ্ত করবে।

রবীন্দ্র সরোবরে ইফতার মেলা

মাহে রমজান উপলক্ষে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান শোবিজ এন্টারটেইনমেন্টের উদ্যোগে শুরু হয়েছে জমজমাট ইফতার মেলা। ৯ রমজান থেকে ২৪ রমজান পর্যন্ত ১৬ দিনব্যাপী রাজধানীর রবীন্দ্র সরোবর মুক্তমঞ্চ, ধানমণ্ডিতে অনুষ্ঠিত হচ্ছে এ ইফতার মেলা। ইফতার মেলায় ৩২টি স্টলে অংশগ্রহণ করছে ঢাকার জনপ্রিয় রেস্টুরেন্ট ও এ ছাড়াও রয়েছে বিশিষ্ট ইফতার প্রস্তুতকারক ব্যক্তি ও প্রতিষ্ঠান, বিশিষ্ট রন্ধন শিল্পী। শেষ মুহূর্তে অল্প সংখ্যক স্টল বরাদ্দ নেয়া যাবে। যোগাযোগ ০১৮১৭৬৭৭০০৭। ইফতার মেলা দেশের ঐতিহ্যবাহী সব খাবারের প্রদর্শনীর ব্যবস্থা থাকছে বলে জানান আয়োজকরা।

নিপুণ

ঈদকে নিয়ে ভাবতে শুরু করেছে সবাই। হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন। প্রকৃতির পরিবর্তন, গরমের তীব্রতা সঙ্গে বর্ষার মৌসুম। তাই ক্রেতাদের উপযোগী পোশাকে সমৃদ্ধ হয়েছে দেশীয় ফ্যাশন হাউস ‘নিপুণ’। আর তাই ক্রেতাদের স্বস্তি ও স্বাচ্ছন্দ্যের কথা চিন্তা করে নিপুণের প্রোডাক্ট লাইনে ফেব্রিক্স হিসেবে প্রাধান্য পেয়েছে সুতি, লিনেন, জয়সিল্ক ও তাঁত কটন। মোটিফের ক্ষেত্রে ফ্লোরাল, বানজারান, থাই, স্থাপত্য মোটিফ প্রাধান্য পেয়েছে। ঈদ আয়োজনে পোশাকে থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, সিঙ্গেল পিস, ছেলেদের ক্ষেত্রে পাঞ্জাবি, শার্ট, ফতুয়া। আর এ ঈদে বাচ্চাদের পোশাকে ‘নিপুণ’ সেজেছে ভিন্ন সাজে।

মি অ্যান্ড মম এর নতুন শাখা

ঈদকে সামনে রেখে মি অ্যান্ড মম রাজধানীর ব্যস্ত এলাকা জিগাতলায় ৫ম শাখার উদ্বোধন হল। মা ও শিশুর যত্নে মি অ্যান্ড মমের সবগুলো শাখায় মিলবে নিত্যনতুন পণ্য। জামা জুতা, কসমেটিক্স, হাউসহোল্ড পণ্য, দেশি-বিদেশি খেলনাসহ নানা রকমের সুস্বাদু চকলেট ও গিফট আইটেম। যোগাযোগ : ০১৭৩০-৩১৬৯১৬

‘পাঞ্জাবি গার্ডেন’

নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের রুচিশীল সব পাঞ্জাবি। নান্দনিক ও তারুণ্যের পছন্দের পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে ফ্যাশন হাউস ‘পাঞ্জাবি গার্ডেন’। বাচ্চাদের জন্য রয়েছে রকমারি ডিজাইনের কালারফুল পাঞ্জাবি। হাতের কারুকাজ, বিভিন্ন ধরনের নকশা করা, এখানে কাপড় হিসেবে ব্যবহার হয়েছে সুতি কাপড়ই বেশি এছাড়া সিল্ক ও প্রাধান্য পেয়েছে। বেশ কিছু কালার নিয়ে কাজ করেছে ফ্যাশন হাউস ‘পাঞ্জাবি গার্ডেন’। এসব পোশাক পেতে খোঁজ করুন ‘পাঞ্জাবি গার্ডেন’ শোরুমে। এখানে ‘পাঞ্জাবি গার্ডেন’ সব পাঞ্জাবি পাইকারি ও খুচরা পাওয়া যাবে। যোগাযোগ : সাকিব আনোয়ার টাওয়ার ১২ মাওলানা মুফতি দিন মোহাম্মদ রোড, উর্দু রোড, ঢাকা। বিস্তারিত : ০১৯১১-১৩৮৮৮৮

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন দিচ্ছে হেয়ার স্মুদিং, হেয়ার রিবন্ডিং, হেয়ার কালার, হেয়ার ট্রিটমেন্ট, মেনিকিউর ও পেডিকিউর এবং বডি সার্ভিসের ওপর দিচ্ছে ২০% পর্যন্ত ছাড়। এছাড়াও ক্লিওপেট্রা বিউটি স্যালনে ফেসিয়াল নিলে পাচ্ছেন ফ্রি হেয়ার ওয়েল ম্যাসাজ ও শ্যাম্পু। এ বিশেষ ছাড় চলবে ২০ রমজান পর্যন্ত। ফোন : ০১৭৪১-২১৯৬২৪।

বিমানের বিশেষ প্যাকেজ

বিমান বাংলাদেশ এয়ার লাইন্স যাত্রী সাধারণের জন্য ঢাকা-কক্সবাজার রুটে ট্যাক্সসহ সর্বনিু ৩২০০ টাকা ভাড়া নির্ধারণ করেছে। এ অফার ১১ জুন পর্যন্ত বহাল থাকবে। একই সঙ্গে কক্সবাজার-ঢাকা রুটে ট্যাক্সসহ সর্বনিু ৩২০০ টাকা নির্ধারণ করা হয়েছে যা আগামী ১৬ জুন পর্যন্ত বহাল থাকবে। ওয়েব সাইট www.biman-airlines.com থেকে ক্রেডিট কার্ড/ রকেট এবং টেলিফোনে ০১৭৭৭-৭১৫৬১৩-৬ এই নম্বরে (সকাল ৮টা থেকে রাত ৮টা) ফোন করেও টিকিট ক্রয় করা যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter