ঈদে মেট্রো ফ্যাশন

  যুগান্তর রিপোর্ট ০৫ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেট্রো ফ্যাশন, ছবি যুগান্তর
মেট্রো ফ্যাশন, ছবি যুগান্তর

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের মেট্রো ফ্যাশনে প্রতিবারের মতো এবারও ভিন্নধর্মী পোশাকের কালেকশনে ভরপুর। এই ফ্যাশন হাউসে রয়েছে শিফন, জর্জেট, কটন, কাতান, সামুজ ও ফ্লোরাল প্রিন্টের পোশাক।

এসব কাপড়ের ওপর কাজের নৈপুণ্য আর স্টাইলের অভিনবত্ব সবারই দৃষ্টি কাড়ছে। এ ছাড়াও গাউন, থ্রিপিস, কুর্তি, পাঞ্জাবির কালেকশনে ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করছে খুব সহজেই। লেহেঙ্গা, সারারা ছাড়াও পাশাপাশি পাওয়া যাচ্ছে ছোটদের পোশাক। কারচুপি ও জারদৌসী কাজের কামিজ, কুর্তি ও ক্যাপ পাওয়া যাচ্ছে।

এবার ঈদে প্রতিটি ড্রেসের হাতায় বিভিন্ন ডিজাইনের নেট, কাচের পাইপ, লেস, পার্ল ও স্টোনের কাজ করা হয়েছে। বিভিন্নভাবে বিভিন্ন স্টাইলে বেলস্লিভ হাতায় বসানো হয়েছে এসব মেটারিয়াল; যা কিনা প্রত্যেকটি ড্রেসে নতুনত্ব এনে দিয়েছে।

আরও আছে ক্যাপ উইথ গাউন, এসব পোশাকের দাম ১২০০০ টাকা থেকে শুরু করে আরও ওপরে। এ ছাড়াও কটি উইথ গাউন পাওয়া যাচ্ছে ১৭০০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে। সারারার চমৎকার সব কালেকশন আছে এবারও।

কুন্দন ও জারদৌসীর কাজে প্রতিটি সারারা ভরপুর। সারারা ১৮৫০০ টাকা থেকে, কামিজ ৬৯০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে পাবেন। শিফন, জর্জেট, কটন ও চিননেরও কামিজও পাওয়া যাচ্ছে। পায়ে ও ওড়নায় মোটা বর্ডারের কাজ করা পোশাকও পাওয়া যাচ্ছে এখানে, যা কিনা খুব সহজেই ফ্যাশনপ্রেমীদের নজর কাড়বে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter