ল্যাকমে ফ্যাশন উইকের শীতকালীন উৎসব

  তাওহীদ মামুন ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুম্বাইয়ের পাঁচ তারকা হোটেল সেন্ট রেজিসে হয়ে গেল জমজমাট ল্যাকমে ফ্যাশন সপ্তাহের শীতকালীন উৎসব-২০১৮।

ভারতের জনপ্রিয় ফ্যাশন ফেস্টিভ্যালগুলোর মধ্যে অন্যতম ল্যাকমে ফ্যাশন উইক। মুম্বাইয়ে প্রতি বছর দু’বার আয়োজন করে ল্যাকমে ফ্যাশন উইকের। এবারের আয়োজনে ফিরে এসেছে সনাতনী ফ্যাশন, পুরনো ও আধুনিকতার সংমিশ্রণে নিজেদের নকশা করা চমৎকার পোশাক। ডিজাইনাররা নিয়ে এসেছেন ফ্যাশনের নতুন ধারা। রং নিয়েও খেলা করেছেন ডিজাইনাররা। কিছু পুরনো, কিছু নতুন শিল্পকলা, নানা নকশা, নানা রঙের খেলা, তারকার দ্যুতিতে এবারও রীতিমতো জমজমাট ছিল ল্যাকমে ফ্যাশন উইক। জমকালো এ মঞ্চে বলিউডের উজ্জ্বল সব তারকার উপস্থিতি ছিল স্বতঃস্ফূর্ত। এখানে যেমন ছিলেন মডেল ও অভিনয়শিল্পীরা, তেমনি ভারতের স্বনামধন্য নামিদামি ফ্যাশন ডিজাইনাররা ঐতিহ্যগত পোশাকে আধুনিকতার ছাপ দিয়ে উপস্থাপিত করেন তাদের পোশাক। এবার শীত আর উৎসব সামনে রেখে আয়োজন করা এ ফ্যাশন ইউক। ২২ আগস্ট থেকে শুরু হয়ে শেষ হয় ২৬ আগস্ট।

বরাবরের মতো এবারও র‌্যাম্পে হাঁটতে দেখা যায় বলিউড তারকাদের। হেমা মালিনী থেকে শুরু করে এ ফ্যাশন উইকে যোগ দেন এশা দেওল, কারিনা কাপুর, কঙ্গনা রানাউত, শাহিদ কাপুর, দিশা পাটানি, অদিতি রাও হায়দরি, রাধিকা আপ্তে, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ান, লিসা হেইডেন, নেহা ধুপিয়া, হুমা কোরাইশি, সোফিয়া চৌধুরী এবং কিয়ারা আদবাণীর মতো বলিউড তারকারা। আর এসব তারকার অংশগ্রহণে ল্যাকমে ফ্যাশন উইক-২০১৮ পায় ভিন্ন এক আমেজ।

ভারতের অন্যতম বিখ্যাত ফ্যাশন শো ‘ল্যাকমে ফ্যাশন উইক’ এ বছর প্রথম খাদিকে যুক্ত করল। খাদি ও গ্রামীণ শিল্প কমিশনের (কেভিআইসি) আশা, ল্যাকমে ফ্যাশন উইকে এ জাতীয় কাপড়ের ব্যবহার খাদি সম্পর্কে সাধারণ মানুষের গতানুগতিক চিন্তাধারা বদলে দিতে পারবে। সদ্য আয়োজিত এ অনুষ্ঠানে হাতে তৈরি এবং হাতে বোনা খাদি কাপড়ের চারটি ফ্যাশন লেবেল তাদের পোশাকের প্রদর্শনী করে।

মা-মেয়ে একই র‌্যাম্পে

হাজারও বলিউড তারকার মধ্যে এবার ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে দেখা গেছে হেমা মালিনী ও তার কন্যা এষা দেওলকে। ডিজাইনার সংযুক্তা দত্তর ডিজাইন করা পোশাকে র‌্যাম্পে হেঁটেছেন হেমা ও এষা। হেমা ও এষা দুজনকেই ঐতিহ্যবাহী পোশাকে র‌্যাম্পে বেশ সুন্দর দেখাচ্ছিল।

কারিনার পর এবার ‘বেবি বাম্প’ নিয়ে

ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে নেহা

শুক্রবারই মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর শনিবারই ল্যাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে হাঁটতে দেখা গেল নেহা ধুপিয়াকে। তার সঙ্গী হলেন অঙ্গদ বেদী। ফ্যাশন ডিজাইনার পায়েল সিংঘালের পোশাকে র‌্যাম্পে হাঁটলেন নেহা ও অঙ্গদ। বেবি বাম্প নিয়ে ল্যাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে বেশ গ্লামার দেখাচ্ছিল নেহাকে। এর আগে ২০১৬ শালে বেবি বাম্প নিয়ে ল্যাকমে ফ্যাশন উইকের র‌্যাম্পে হেঁটেছিলেন কারিনা কাপুর খান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×