আয়োজন

  যুগান্তর ডেস্ক    ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরতে কে-ক্র্যাফ্ট

এই মেঘ, এই বৃষ্টি, এই রোদ শরতের আকাশ সদা পরিবর্তনশীল কিন্তু নীল আকাশে সাদা মেঘের আনাগোনা থাকে শরৎজুড়েই। তাই শরতের পোশাকেও সাদা নীলের আভাস। নিজেকে প্রকৃতির সঙ্গে মিলিয়ে ফেলার ফ্যাশন। কখনও টাই-ডাইয়ে কখনও প্রিন্টে কখনও বা ভিন্ন কাটের মাধ্যমে এ দুই রং এর কম্বিনেশন। সঙ্গে শরতের ফুলের ও পাতার বিন্যাস, নানা উজ্জ্বল ও বৈচিত্র্যময় ফুলের মোটিফই তাই শরতের পোশাকের প্রধান অলংকার। এ ধারার পোশাক সারিতে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, টপস্, পাঞ্জাবি, শার্ট ইত্যাদি। আর এসব আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফ্টের সব আউটলেট ও অনলাইন স্টোর kaykraft.com এ।

ন্যানদোস এর বাংলাদেশ মাস্টার গ্রিলার

কমল বাড়ই, এবার নির্বাচিত হলেন ন্যানদোস বাংলাদেশের মাস্টার গ্রিলার ২০১৮। এ বছর অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক গ্রিলার্স চ্যালেঞ্জ ২০১৮তে সারা বিশ্ব থেকে মাস্টার গ্রিলাররা জড়ো হচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে সেরা গ্রিলারের যুদ্ধে নামার জন্য অস্ট্রেলিয়ায় যাচ্ছেন কমল। প্রতিবছর বিশ্বব্যাপী ২০০০ এর বেশি আউটলেট থেকে বাছাই করা হয় সেরা গ্রিলারদের। এরপর তাদের মধ্যে থেকে দেশের সেরা গ্রিলার নির্বাচন করা হয়। সবশেষে আন্তর্জাতিক এক প্রতিযোগিতার মাধ্যমে ঠিক করা হয় ন্যানদোসের বর্ষসেরা গ্রিলারকে হবে।

সম্প্রতি ন্যানদোস গুলশান ০১ শাখায় হয়ে গেল এ প্রতিযোগিতার বাংলাদেশ পর্বের প্রতিযোগিতা। এ সময় বিচারক হিসেবে ছিলেন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার, অভিনেত্রী উপস্থাপিকা তানিয়া হোসেইন, মডেল শাবনাজ সাদিয়া ইমি, মডেল ইসমত জেরিন চৈতী, আমারি ঢাকা’র এক্সিকিউটিভ শেফ জেড আর্কডিকন, বিশেষ অতিথি ছিলেন সোয়াদ চৌধুরী এবং শাহীন মোহাম্মদ সামিউল হক।

আর্টিজ্যানে এ সময়ের পোশাক

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট, টি-শার্ট ও প্যান্ট। রঙে ও নকশায় এসব পোশাকে রয়েছে বৈচিত্র্যের আমেজ। খুচরা ও পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর ও টাইন হল রোড, হবিগঞ্জ।

সাশ্রয়ী দামে জায়নামাজ

সাশ্রয়ী দামে জায়নামাজ বিক্রি করছে বায়তুল মোকাররমের উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্স। এখানে তুর্কি আল মুসলিম নরমাল জায়নামাজ পাবেন ২৩৫, আল মুসলিম ভিআইপি ৫৫০, সেলিন স্টান্ডার্ড ২৫৫, সেলিন নরমাল ২৪০, ইয়াকার ভিআইপি ৪৮০, মারহাবা ৪৭০, চায়না কম্বল মডেল ৪৮০ থেকে ৫৮০, চায়না নরমাল ২২০, কোকার সুপার ৩৯০, সৌদি ৩৭০ থেকে ৪৮০ টাকা। এছাড়া তুর্কি, পাকিস্তান, চায়না, সিরিয়া, ইন্ডিয়ান ও বাংলাদেশি জায়নামাজ পাওয়া যাবে ১২০ থেকে ৫ হাজার টাকার মধ্যে। পাবেন : ১ নম্বর উত্তর গেট, বায়তুল মোকাররম মার্কেট, ঢাকা।

মিলেনিয়াম ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড

মিলেনিয়াম ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের মেধাবী মেকআপ আর্টিস্ট ফারহানা ইয়াসমিন। ভারতের রাজস্থানের হোটেল ‘ক্লার্কস আমির’-এ সম্প্রতি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার প্রদান করা হয়। এতে বিশ্বের অনেক দেশের প্রতিনিধি উপস্থিত ছিলেন। কয়েকটি ক্যাটাগরিতে সম্মাননা দেয়া হয়। বলিউড তারকা শিল্পা শেঠির হাত থেকে শ্রেষ্ঠ অ্যারাবিয়ান ব্রাইডাল মেকআপ আর্টিস্ট হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড গ্রহণ করেন ফারহানা ইয়াসমিন।

‘উইন এ স্টেক ডেট’ ঢাকা রিজেন্সি

প্রথমবারের মতো ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ফটো প্রতিযোগিতায় অংশ গ্রহণের মাধ্যমে ‘উইন এ স্টেক ডেট’ জিতে নেয়ার লোভনীয় সুযোগ। ফেসবুক আমরা সবাই কম বেশি ব্যবহার করে থাকি এবং ফটো বা ছবিও পোস্ট করি। কিন্তু এই ফটো বা ছবি দিয়েই যে ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্যা স্কাই লাইনে’ জিতে নিতে পারেন একটি বিশেষ দিনের বিশেষ খাবারের আয়োজনও। আর এজন্য ঢাকা রিজেন্সির ফেসবুক পেজে গিয়ে লাইক দিতে হবে এবং আপনার ও আপনার প্রিয়জনের একটি রোমান্টিক ছবি পোস্ট করতে হবে এবং লিখতে হবে কেন আপনারা ‘প্রাইম পেয়ার’ মানে ‘সফল জোড়া’ তার বিস্তারিত। অংশগ্রহণ করতে পারবেন ১০ সেপ্টেম্বর পর্যন্ত।

‘প্রাইম পেয়ার’ এর বিস্তারিত আয়োজনে, অতিথিরা মাত্র ১৩৯০++ টাকায় উপভোগ করতে পারেন এ পুরো আয়োজনটি- নিজেদের পছন্দানুযায়ী স্টেক কাট টি-বন, ফিলে মিনিয়ও, সির্লয়ন এবং রিবআই সঙ্গে সস-পেপারকর্ন, মাশরুম, বেয়ারনেস, ডাইন, গ্রেমোলোটা দিয়ে সাজিয়ে নিতে পারবেন। পাশাপাশি জ্যাকেট পটেটো উইত সাওর ক্রিম, ম্যাশড্ পটেটো উইত হরস্র‌্যাডিস সস, গ্রিলড্ অ্যাসপেরাগাস এবং ক্রেরামালাইসড রেড ক্যাবেজ উইত ব্রোকলি- থেকে যে কোনো একটি নেয়া যাবে। এ আয়োজন চলবে সেপ্টেম্বর ৬ থেকে সেপ্টেম্বর ১৫, ২০১৮ পর্যন্ত। বিস্তারিত ০১৭১৩৩৩২৬৬১।

শরৎ এ ব্যাঙ

ঋতু বৈচিত্র্যে শরতের অবস্থান ভিন্নতর। তাইতো শরৎ ঋতুকে সামনে রেখে ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×