আয়োজন

  যুগান্তর ডেস্ক    ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিত্য উপহার

‘ঋত্বিক... একটি নদীর নাম’ ও ‘মুক্ত কর ভয়’ নতুন এ টি-শার্ট দুটি ডিজাইন করেছেন শিল্পী ধ্রুব এষ। এছাড়াও ‘ভ্যেলু অফ লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ আরও একটি নতুন টি-শার্ট- সাম্প্রতিক সময়ে থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়ে ১৩ জন কিশোর ফুটবলার ও দলের কোচ। মানবিক ও বীরত্বপূর্ণ এই উদ্ধার কার্যক্রমে অংশ নেয়া সবাইকে শ্রদ্ধা জানিয়ে টি-শার্টটি ডিজাইন করেছেন বাহার রহমান।

পাওয়া যাবে নিত্য উপহার এর আজিজ সুপার মার্কেট এবং তাজমহল রোড, মোহাম্মদপুরের বিক্রয় কেন্দ্রে।

সিআইপি নির্বাচিত

২০১৫ সালে বাংলাদেশের ব্যবসা বাণিজ্য ও অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এনভয় ও শেলটেক গ্রুপের পরিচালক তানভীর আহমেদকে সিআইপি সম্মানে ভূষিত করেছে সরকার। ৩ সেপ্টেম্বর সোমবার রাজধানীর র‌্যাডিসন হোটেলে এক অনুষ্ঠানে তার হাতে সিআইপি কার্ড তুলে দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বার্ডস আইয়ে নতুন পোশাক

বার্ডস আই নিয়ে এসেছে নতুন নকশার পোশাক। পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলোশার্ট ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে।

মুসলিম কালেকশনে পোলোশার্ট

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ডিজাইনের পোলোশার্ট। বর্তমান আবহাওয়া উপযোগী শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। পাশাপাশি মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। মোবাইল : ০১৭৯২-৪৫২২২২।

সামিট এবং কমওয়ার্ড

‘সৃজনশীলতা অপরিহার্য’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে অনুষ্ঠিত হল অষ্টম কমিউনিকেশন সামিট। কমিউনিকেশন সামিট বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের একটি উদ্যোগ যা ২০০৯ সাল থেকে এদেশীয় সৃজনশীল যোগাযোগ শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ বছর এ আয়োজনের পরিবেশনায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। এতে পৃষ্ঠপোষকতা করেছে দ্য ডেইলি স্টার। সামিটের উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রযুক্তিনির্ভর এ যুগে বিজ্ঞাপন শিল্প ও ব্র্যান্ড প্রতিষ্ঠায় সৃজনশীলতাই মূল চালিকাশক্তি হিসেবে কাজ করবে।

এ বছরের সামিটের মূল বক্তা হিসেবে ছিলেন টিজিএইচ কালেক্টিভ এর প্রতিষ্ঠাতা এবং চিফ ক্রিয়েটিভ অফিসার, সাউথ ইস্ট এশিয়া জেডাব্লিউটি এর সাবেক ক্রিয়েটিভ ডিরেক্টর ও গ্লোবাল এক্সিকিউটিভ তে গুয়ান হিন; মধ্যপ্রাচ্য ও নর্থ আফ্রিকা গ্রে এডভার্টাইজিং এর চিফ ক্রিয়েটিভ অফিসার আলি শাবাজ; আমুল ডেইরি আনান্দ এর দায়িত্বপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর জায়েন মেহতা; এবং স্কুল অব স্লো মিডিয়া এর প্রতিষ্ঠাতা ও প্রোগ্রাম ডিরেক্টর স্যামুয়েল ডিয়াজ ফার্নান্দেজ।

এছাড়া প্যানেল আলোচনাগুলোতে অংশগ্রহণ করেন দেশের নামকরা বিজ্ঞাপন ও বিপণন বিশেষজ্ঞরা, যাদের মধ্যে ছিলেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ ইকবাল; গ্রে বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও কান্ট্রি হেড গাউসুল আলম শাওন; এশিয়াটিক জেডাব্লিউটি/এশিয়াটিক থ্রিসিক্সটি এর ব্যবস্থাপনা পরিচালক নেভিল হাসান ফেরদৌস এবং ইউনিলিভার বাংলাদেশের পারসোনাল কেয়ার বিভাগের মার্কেটিং ডিরেক্টর নাফিস আনোয়ারসহ আরও অনেকে।

এছাড়াও সামিটে ছিল বাংলাদেশ মিডিয়া ফোরাম, স্কুল অব স্লো মিডিয়া এবং অন্যান্য সংস্থার মোট চারটি ব্রেক আউট সেশন।

স্ট্রিট ফুড মার্কেট

গুলশানের পাঁচ তারকা হোটেল ফোর পয়েন্ট বাই শেরাটনের দ্য ইটরি রেস্তোরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। যেখানে গ্রাহকের পছন্দমতো খাবার সরাসরি তার সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফরা। মার্কিন, ইতালীয়, মেক্সিকান, জাপানি, চীনা, থাই ও ভারতীয় খাবারের নানা পদ নিয়ে এ আয়োজন চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত এখানে নানা দেশের খাবার পাওয়া যাবে।

স্ট্রিট ফুড বলতে আমাদের চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানে তৈরি নানা পদের মসলাদার খাবার। বিভিন্ন দেশের নানা স্ট্রিট ফুডের স্বাদ একসঙ্গে নেয়ার ব্যবস্থা করেছে রাজধানীর ফোর পয়েন্ট রেস্তোরাঁ। গুলশান-২ নম্বর গোলচত্বরের ফোর পয়েন্টস হোটেলের ২৪ তলায় দ্য ইটরি রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে এ ফেস্টিভ্যালটি। এই স্ট্রিট ফুডগুলো পাওয়া যাবে মূলত রাতের খাবারের মেন্যুতে। পাওয়া যাবে ৩,৯২২ টাকাতে। বাই ওয়ান গেট ওয়ান ফ্রিঅফারটিও থাকছে নির্দিষ্ট কিছু ক্রেডিট কার্ডের জন্য।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.