সব পদেই পুনঃনির্বাচন চান নূর

  যুগান্তর ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নানা অনিয়মের অভিযোগ আর ভোট বর্জনের ডাকসু নির্বাচনে ভিপি নির্বাচিত হন কোটা সংস্কার আন্দোলনের নেতা নূরুল হক নূর। এছাড়াও সমাজসেবা পদে নির্বাচিত হন কোটা সংস্কার আন্দোলনের আরেক নেতা আখতার হোসেন। ভিপি নূর যুগান্তরকে বলেন, গত ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে কলঙ্কিত একটি দিন। সেদিন ভোটের নামে প্রহসন হয়েছে। সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। তাদের এত কারচুপির মধ্যেও আমাকে আর আক্তারকে আটকানো যায়নি। যদি সুষ্ঠু নির্বাচন হতো, তাহলে ডাকসুসহ প্রত্যেকটা হলে ক্ষমতাসীন দলের বাইরে যারা রয়েছে, তারাই নির্বাচিত হতো।

নূর বলেন, ‘প্রধানমন্ত্রী রাষ্ট্রের সর্বোচ্চ ব্যক্তি। তার প্রতি শ্রদ্ধাবোধ থেকে আমি গণভবনে গিয়েছি। সেটি আমার সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেই গণভবনে গিয়েছি। ভিপি নূরুল হক নূর বলেছেন, আমি ডাকসুর সব পদে পুনঃনির্বাচন চাই। আমি প্রথম থেকেই বলে আসছি। ছাত্ররা যদি চায় তাহলে আমি দায়িত্ব নিব, নইলে নিব না। আমি আন্দোলনকারী সবার সঙ্গে একমত। আমি অবশ্যই সব পদে পুনঃনির্বাচন দাবি করছি। সেই সঙ্গে নীল নকশার ডাকসু নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন দেয়ার দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সব ধরনের কর্মসূচিতে উপস্থিত থাকব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×