নান্দাইলে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

  যুগান্তর ডেস্ক    ১৭ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সহ-সভাপতি ও নান্দাইল প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মরহুম সাইফুল ইসলাম শামীম স্মরণে প্রেস ক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে শুক্রবার ২৮ সেপ্টেম্বর দোয়া আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল চৌরাস্তা বাইতুল আতিক জামে মসজিদে বাদ আসর নামাজের পর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে চৌরাস্তা জামে মসজিদের সেক্রেটারি একে মহিউদ্দিন আহম্মেদসহ সাংবাদিক ও স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন। পরে নান্দাইল প্রেস ক্লাব মিলনায়তনে স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে মরহুম সাংবাদিকের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও স্বজন উপদেষ্টা মো. এনামুল হক বাবুল, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী, প্রেস ক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরিজ রায়হান, সাংবাদিক এবি সিদ্দিক খসরু, মো. রফিকুল ইসলাম রফিক, এসএ রুহুল আমিন, মো. আমিনুল ইসলাম আনজু, মো. রমজান আলী, মো. আবু হানিফা, মরহুম সাংবাদিকের ছোট ভাই মো. সাইকুল ইসলাম, শফিকুল ইসলাম সালাম, লিটন, ডা. শফিকুল ইসলাম খোকন, মো. আজহারুল ইসলাম হিরা প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভার আগে বাদ জুমা পংকরহাটি পাছগয়েশপুর জামে মসজিদ ও তসরা জামে মসজিদে মরহুম সাংবাদিক সাইফুল ইসলাম শামীম স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর সাইফুল ইসলাম শামীম হৃদরোগে আক্রান্ত হয়ে নান্দাইল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter