বাঘারপাড়ায় বৃক্ষরোপণ

  যুগান্তর ডেস্ক    ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বজন সমাবেশ যশোর জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে। সোমবার দুপুরে বাঘারপাড়ার উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে ঔষধি ও ফলদ বৃক্ষরোপণ করা হয়। শিক্ষার্থী শিক্ষক, পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে স্বজন সমাবেশের সদস্যরা বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন স্বজন সমাবেশ যশোর জেলা শাখার সভাপতি জিএম জুলফিকার আবদুল্লাহ, সহসভাপতি প্রভাষক তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন, উপদেষ্টা ও যুগান্তর যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বর্ণকিরণ সাহা, সহকারী শিক্ষক সেলিনা খাতুন, জয়িতা ঘোষাল, মোছা. নুরুন্নাহার ও মৌ তিথি বিশ্বাস তুলি, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুর রব মুন্সি, সদস্য ইমরান হোসেন, মঞ্জুয়ারা বেগম, শুভংকর বিশ্বাস, শেখ আলী হায়দার টপি, আজাদ মুন্সি, মহব্বতজান, শেখ আলমগীর, শেখ আজম আলী প্রমুখ। বৃক্ষরোপণের গাছের উপকারিতা সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×