গোয়ালন্দে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  যুগান্তর ডেস্ক    ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজবাড়ীর গোয়ালন্দে ২২ ডিসেম্বর শনিবার বিকালে একশত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ‘প্রবাসী কল্যাণ ফান্ড’ নামের একটি অনলাইনভিত্তিক সংগঠনের অর্থায়নে গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ কার্যক্রমের সার্বিক সহযোগিতায় ছিলেন স্বজন সমাবেশের সদস্যরা। আমেরিকা, ইটালি, ফ্রান্স, গ্রিস, পর্তুগাল ও সিঙ্গাপুরে বসবাসরত প্রবাসী গোয়ালন্দের সন্তানরা উদ্যোগ নিয়ে প্রবাসী কল্যাণ ফান্ড নামক এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এলাকার অসহায় হতদরিদ্র মানুষের জন্য কিছু কল্যাণমূলক কার্যক্রম পরিচালনার পরিকল্পনা রয়েছে সংগঠনটির। এর অংশহিসেবে শীতার্তদের মাঝে এ কম্বলগুলো বিতরণ করা হয়। সংগঠনের অন্যতম সদস্য আমেরিকা প্রবাসী সুজিত চক্রবর্তীর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা সমাজসেবা অফিসার চন্দন কুমার মিত্র। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী বিপ্লব খানের পিতা আব্দুল গণি খান, আমেরিকা প্রবাসী সিরাজুল ইসলাম, শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আসুতোষ কুমার, বিদ্যালয়ে প্রধান সহকারী মশিউর রহমান প্রবাসী কল্যাণ ফান্ডের সদস্য ও যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, প্রবাসী পরিবারের সদস্য ও স্বজন সমাবেশের উপদেষ্টা পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, প্রবাসী পরিবারের সদস্য বাবু মোল্লা, শাহিন সরদার, রাকিবুল ইসলাম রাকিব, অনলাইন পোর্টাল রাজবাড়ী বিডি.কম-এর সম্পাদক আজু শিকদার, বার্তা সম্পাদক কুদ্দুসুল আলম, স্বজন নিহার চক্রবর্তী, সুজন ইসলাম, ওহিদুল ইসলাম সুজাত, স্কুলশিক্ষক ও স্বজন আবুল কাশেম, সাইফুল ইসলামসহ আরও অনেকেই। সভাপতির বক্তব্যে সুজিত চক্রবর্তী এই কর্মসূচির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা আমাদের সীমিত সামর্থ্যরে মধ্য হতে আপনাদের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে কম্বলগুলো বিতরণ করছি। আমরা ভবিষ্যতেও সাধ্যমতো এ ধরনের কার্যক্রম চালিয়ে যাব।

শামীম শেখ

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×