কটিয়াদীতে বসন্তবরণ উৎসব

  যুগান্তর ডেস্ক    ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বসন্তবরণ উৎসব উপলক্ষে বুধবার বিকালে শোভাযাত্রা, প্রীতি ক্রিকেট টুনামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুন্সী আ. হেকিম কারিগরি কলেজ শাখার সভাপতি প্রভাষক আরিফ উল আসাদ সৌরভের সভাপতিত্বে শোভাযাত্রা, ক্রিকেট টুনামেন্ট উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন যুগান্তরের কটিয়াদী প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বজন উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. আজহারুল ইসলাম, প্রভাষক মোজাম্মেল হক জোয়ারদার, সহকারী শিক্ষক মো. আবু তাহের ছিদ্দিকি, মো. শফিকুল ইসলাম বিএসি, মো. বাবুল মিয়া প্রমুখ। স্বজনের অংশ গ্রহণে বসন্তকে স্বাগত জানিয়ে শোভাযাত্রা শেষে কারিগরি কলেজ মাঠে নীল বনাম কমলা দলের মাঝে রাউন্ড শর্ট ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় নীল দল ৬ উইকেটে কমলা দলকে হারিয়ে জয় লাভ করে। নীল দলের খেলোয়াড়রা হচ্ছে- মো. ইয়াছিন (ম্যান অব দ্যা ম্যাচ), শাকিল, সাব্বির, জোবায়েদ, অলি, জসিম, সম্রাট, রনি, আবদুল্লাহ ও মহসিন। কমলা দলের খেলোয়াড়রা হচ্ছে- তোফাজ্জল, শিমুল, নাসির, কামরুল, জাহিদ, সাইফুল, মনির, হৃদয়, সোহাগ ও কাওছার। খেলা পরিচালনা করেন মিজানুর রহমান ও জোবায়ের আহম্মেদ। খেলা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও গান পরিবেশ করেন মো. আরমান হোসেন শুভ, মো. তোফাজ্জল হোসেন, মো. নাসির উদ্দিন, কামরুল ইসলাম প্রমুখ।

ফজলুল হক জোয়ারদার আলমগীর

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×