উৎসবমুখর পরিবেশে শাহজাদপুরে বসন্ত উৎসব উদযাপন

  যুগান্তর ডেস্ক    ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুরে পহেলা ফাল্গুন বুধবার বার সকালে উৎসবমুখর পরিবেশে বসন্ত উৎসব উদযাপন করা হয়। যুগান্তর স্বজন সমাবেশ, পূরবী থিয়েটার, ভোর হলো ও রংধনু মডেল স্কুল যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন, কবি ম. জাহান, কবি মমতাজ উদ্দিন, তাকিবুন্নাহার তাকি, সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, শাহবাজ খান সানি। রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিএম রুবেল, শিক্ষক শ্যামল দত্ত, সন্তোষ বসাক, মঈন উদ্দিন, মোক্তারুজ্জামান, নিরঞ্জন পাল, সোহেল উদ্দিন, আশরাফুল ইসলাম, আশরাফুজ্জামান, বিজলী, মেঘলা, অর্ণব, মাকামে ইব্রাহিম, নূর মোহাম্মদ মেঘ, তাহমীদ হাম্মাদ রোদ্দুর, আবদুল আলীম, রবিউল ইসলাম, তুর্য্য, আবির, সাকিল, মেহেদী হাসান প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন- রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীন।

অনুষ্ঠানের মধ্যে ছিল মঙ্গল প্রদীপ প্রজ্বালন, বর্ণাঢ্য র‌্যালি, কবিতা আবৃত্তি, নৃত্য ও সঙ্গীতানুষ্ঠান। বিদ্যালয়ের প্রায় ২ হাজার শিক্ষার্থী, অতিথিবৃন্দ ও অভিভাবকরা এ অনুষ্ঠানে উপস্থিত থেকে দিনভর এ অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন- বর্ণ, জয়ী। সঙ্গীত পরিবেশন করেন- মঈন উদ্দিন, মৌমিতা, মাহফুজা, রজনী। নৃত্য পরিবেশন করেন- সপ্তসী, তুলনা, দিয়া, নওরীন, কলি, অথৈ, বৈশাখী, বাবলী, সাদিয়া, শ্রাবণী, আনিকা, নাজনীন ও কথা।

তাকিবুন্নাহার তাকি

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×