বনলতা সেনের শহরে ঈশ্বরদীর স্বজনরা

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুগান্তর স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার উদ্যোগে ১৫ ফেব্রুয়ারি বনলতা সেনের নাটোর লালপুরে গ্রীন ভ্যালি পার্কে স্বজন ভোজন অনুষ্ঠিত হয়। প্রায় দেড় শতাধিক স্বজন রেজিস্ট্রেশনের মাধ্যমে ভোজনে অংশগ্রহণ করে। সকাল ৯টায় পোস্ট অফিস মোড় স্বজন কার্যালয় থেকে বাস যোগে রওনা দিয়ে সাড়ে দশটায় গ্রীন ভ্যালিতে পৌঁছে স্বজনরা।

গ্রীন ভ্যালি পার্কের সিলভার কুইন সেডে শুরু হয় স্বজনদের নানা আয়োজন। পুরুষদের জন্য ছিল দড়িটানা ও মোরগ লড়াই খেলা। মহিলাদের জন্য ছিল ভারসাম্য দৌড় ও গুপ্তধন উদ্ধার খেলা। বাচ্চাদের জন্য ছিল দৌড় ও ঝুড়িতে বল নিক্ষেপ খেলা। মধ্যহ্ন ভোজের পর শুরু হয় স্বজন র‌্যাফেল ড্র। প্রথম এবং দ্বিতীয় পুরস্কার জিতে নেন স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেস শিপু। পড়ন্ত শীতের বিকালে গ্রীণ ভ্যালির সিলভার কুইন সেডে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান পরিচালনা করেন স্বজন শামসুজ্জামান প্রিন্স। রাসেলের পরিচালনায় নাটিকা পরিবেশন করেন জয়, রহিম, হোসেনুজ্জামান খাঁন, সিহাব, মুক্ত। কবিতা আবৃতি করেন রেজা ও ইলা জুটি। গান পরিবেশন করে শিল্পী বাবু, ইকবাল, রবিউলসহ আমন্ত্রিত শিল্পীরা। শেষে স্বজনরা মেতে উঠে পাবনা ঈশ্বরদীর স্বনামধন্য ব্যান্ড স্বাধীনতার পরিবেশনায়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন যুগান্তর স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি আফসার আলী, স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেস শিপু। স্বজন ভোজনে স্ব-পরিবারে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ খাইরুল ইসলাম ও ব্যবসায়ী আমান উল্লাহ। এছাড়া উপস্থিত ছিলেন যুগান্তর স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সহ-সভাপতি জিল্লুর রহমান, সহ-সভাপতি খালেদ সাইফুল্লাহ, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) মো. শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিদুর রহমান শিহাব, সহ-সাংগঠনিক সম্পাদক মাহামুদুর রহমান শিপন, প্রচার সম্পাদক মুক্ত, প্রিন্ট ও মিডিয়া সম্পাদক রনি, ধর্মবিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান বাঁধন প্রমুখ। এছাড়া ও ভোজনে উপস্থিত ছিলেন ডা. আনোয়ার হোসেন, মিজানুর রহমান, লোকমান হোসেন, বিএম আলম, সেকেন্দার আলী, অনিক, রনি (প্রেস), মো. মনোয়ার হোসেন, মো. রেজাউল ইসলাম, মো. রাসেল হোসেন, মো. কবির হাসান (লিপু), মো. ফরহাদ-উজ-জামান, জাকির, সরৎ, মিমি, উক্তি, মুনাই, শাপলা, সুমি, ছন্দা, উপল, জাবির, শিশ, সামিহা, রায়না, আশরাফী আশরা, লিখন, জুয়েল, লোকমান, রবিন, নিপুন, প্রথমা, রবিন, সোহাগ, খোকন, অনন্ত, পলাশ রয়, নাসিমা, রবিউল, রেখা, রুকু, মিজান, তুষার, টুম্পা, মুহাইমিন নুরসহ দেড় শতাধিক স্বজন।

আহমেদ রাসেল

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×