বঙ্গমাতা ফুটবলে বিজয়ের কারিগর কোচ মকবুল হোসেনকে সংবর্ধনা

  যুগান্তর ডেস্ক    ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ অঞ্চলে নারী ফুটবলের অগ্রযাত্রার নেপথ্যে থাকা কারিগর কোচ মো. মকবুল হোসেনকে বৃহস্পতিবার ১১ এপ্রিল সংবর্ধনা দেন গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশ। এ উপলক্ষে অনুষ্ঠিত হয় বঙ্গমাতা ফুটবলের হাত ধরে এগিয়ে যাওয়া নারী ফুটবল নিয়ে আলোচনা সভা। মকবুল হোসেন যখন কলসিন্দুরের কোচ ছিলেন শিরোপাও কলসিন্দুরের ছিল। এবার তিনি পাঁচরুখীতে শিরোপাও এলো পাঁচরুখী। তিনি বৃহস্পতিবার রাতে দেশের অন্যতম শীর্ষ পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তরের দেশসেরা পাঠক সংগঠন গৌরীপুর স্বজন সমাবেশের কার্যালয়ে স্বজন আড্ডা ও সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। কোচ মকবুল হোসেন বলেন, নারী ফুটবলের অগ্রযাত্রাকে আরও প্রতিযোগিতামূলক করা প্রয়োজন। তাহলেই নারী ফুটবলে ‘বিশ্বকাপ জয়’ বাংলাদেশের জন্য এখন দুরূহ ব্যাপার হবে না। নারী ফুটবল অনেক এগিয়েছে। আর তা সম্ভব হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেসা মুজিব গোল্ডকাপের হাত ধরেই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গৌরীপুর প্রেস ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক সাঈদ আহমেদ হারুন, যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, উপজেলা স্বজন সমাবেশের ক্রীড়া সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, পরিবেশ সম্পাদক মো. ইয়াহিয়া, পৌর স্বজনের সহসভাপতি মো. রাকিবুল ইসলাম রাকিব, দৈনিক বাহাদুর ওয়েব ইনচার্জ মো. তাসাদদুল করিম, কোচ মকবুল হোসেনের কন্যা ফুটবলার মুসরাত জাহান স্নেহা প্রমুখ। মো. রইছ উদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×