কটিয়াদীতে দোয়া মাহফিল

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

কিশোরগঞ্জের কটিয়াদীর স্বজন সমাবেশে নিবেদিতকর্মী ও এইচএসসি পরীক্ষার্থী মো. তারেক মিয়া (১৮) সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। তারেক মিয়া কটিয়াদী পৌরসভার বেথইর মহল্লার মৃত মো. ফজলু মিয়ার পুত্র ও মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের ছাত্র।

তারেক কটিয়াদীতে ডা. আ. মান্নান মহিলা কলেজ ভেন্যু কেন্দ্রে শনিবার বিকাল ২টায় অনুষ্ঠিত এইচএসসি (বিএম) শিক্ষাক্রমের ১ম বর্ষ বোর্ড সমাপনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাড়ি থেকে মোটরসাইকেলে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তারেক মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে মারাত্মকভাবে আহত হন। স্বজনরা আহত তারেককে উদ্ধার করে চিকিৎসার জন্য ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বিকাল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। গত ৬ মাস পূর্বে তারেকের পিতা মো. ফজলু মিয়াও সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

সোমবার যুগান্তর স্বজন সমাবেশ কটিয়াদী উপজেলা শাখার উদ্যোগে বাদ জোহর কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদে তারেকের আত্মার মাগফেরাত কামনায় দোয়া পড়ানো হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব মুফতি মো. জহিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, কটিয়াদী কলেজের সাবেক ভিপি মো. আবদুল মালেক ভুইয়া সেলিম, স্বজনের কটিয়াদী উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক মাসুম পাঠান, কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও স্বজনের সরকারি স্কুল শাখার উপদেষ্টা মো. আনোয়ার হোসেন, মো. আবদুল কাদির, মো. আবুল বাশার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. নুরুল হক, সাংবাদিক ও স্বজন মো. আতিকুর রহমান কাযিন, ব্যবসায়ী মো. আবদুল হান্নান মোল্লা, মো. আকিল মিয়াসহ শতাধিক মুসল্লি, স্বজন ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন।