কটিয়াদীতে ১০ স্বজনকে সংবর্ধনা

  যুগান্তর ডেস্ক    ১০ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জের কটিয়াদীতে যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে স্বজনের কটিয়াদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাছুম পাঠান শিক্ষক বাতায়ন হতে কম্পিউটার বিষয়ে কিশোরগঞ্জ জেলায় অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় এবং স্বজন সদস্য কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ২০১৮ সনে জেএসসি পরীক্ষায় শারাবান কারার বুসরা কটিয়াদী উপজেলায় প্রথম, প্রত্যয় ঘোষ উপজেলায় দ্বিতীয়সহ ১০ জন স্বজন টেলেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকালে কটিয়াদীতে বাংলাদেশ কম্পিউটার অ্যান্ড টেকনিক্যাল ইন্সটিটিউটে স্বজনের উপজেলা শাখা ও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক বাবুর সভাপতিত্বে উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. আবু নাঈমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি ফজলুল হক জোয়ারদার আলমগীর। অন্যদের মাঝে বক্তব্য রাখেন স্বজনের উপজেলা শাখার সহ-সভাপতি দর্পণ ঘোষ, মাছুম বিল্লাহ তাহের, সংবর্ধিত শিক্ষক ও স্বজনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাছুম পাঠান, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আনিছুর রহমান উজ্জ্বল, শিক্ষাবিষয়ক সম্পাদক প্রভাষক সৌরভ রায়, ছাত্রবিষয়ক সম্পাদক মো. সালাহ উদ্দিন, নজরুল সঙ্গীত শিল্পী পরিষদের সভাপতি মিস্টার শামসুল আলম, স্বজনের সাংস্কৃতিক সম্পাদক আরমান হোসেন শুভ, মো. নাসির উদ্দিন, মো. রানা প্রমুখ। বৃত্তিপ্রাপ্ত ১০ কৃতী স্বজনরা হচ্ছে শারাবান কারার বুশরা, প্রত্যয় ঘোষ, ইসরাত জাহান, বৃষ্টি আক্তার, সাদেকুজ্জামান সাজেন, শাহরিয়ার প্রান্ত, আমজাদ উল্লাহ, মুস্তাফিজুর রহমান অমি, মাসুদ ইবনে মুসা ও মো. সাজিদ।

ফজলুল হক জোয়ারদার আলমগীর

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×