বড়াইগ্রামে স্বজন সমাবেশের মতবিনিময় সভা

  যুগান্তর ডেস্ক    ১০ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরের বড়াইগ্রামে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে মতবিনিময় সভা ও চা চক্র অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বড়াইগ্রাম উপজেলা প্রেস ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের আহ্বায়ক মতিউর রহমান সুমন। সভায় প্রধান আলোচক ছিলেন প্রেস ক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হক।

সভায় অন্যদের মধ্যে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইত্তেফাক প্রতিনিধি আবদুল মান্নান, যুগ্ম সম্পাদক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ আলী গাজী, ছাত্রলীগ নেতা জাভেদ মাসুদ সরকার সোহাগ ও আতিকুর রহমান জীম, স্বজন সমাবেশের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার, আবদুল আওয়াল মণ্ডল, নিলয় সরকার নাসিম ও আসাদুল ইসলাম আসমত বক্তব্য রাখেন। সভায় সংগঠনের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়। একই সঙ্গে নতুন সদস্য বৃদ্ধিসহ স্বজন সমাবেশের পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়েও আলোচনা করেন সদস্যরা।

সভায় প্রেস ক্লাব সভাপতি অহিদুল হক বলেন, সচেতন মানুষ হিসেবে দেশ, সমাজ ও মানুষের প্রতি আমরা দায়বদ্ধ। সে দায়বদ্ধতা থেকেই সমাজের পিছিয়ে পড়া মানুষসহ দেশের জন্য আমাদের কাজ করতে হবে। সভাপতির বক্তৃতায় স্বজন সমাবেশের আহ্বায়ক মতিউর রহমান সুমন বলেন, নিজেদের প্রাত্যহিক কাজের পাশাপাশি মানবিক ও সামাজিক দায়িত্ব হিসেবে আমাদের কিছু কাজ করতে হয়। আর এ কারণেই আমরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে দেশ, সমাজ ও দারিদ্র্যপীড়িত মানুষের পাশে দাঁড়াতে চাই। আমাদের এ উদ্যোগ হয়তো খুবই ছোট, তবে তার উদ্দেশ্য মোটেই ছোট নয়। আমরা বিশ্বাস করি যার যার জায়গা থেকে সবাই এগিয়ে এলে বদলে যাবে প্রিয় দেশ, বদলে যাবে আমাদের সমাজ ব্যবস্থা।

আলোচনা শেষে বৃক্ষ রোপণ কর্মসূচি, ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও স্বজনদের নিয়ে সুবিধাজনক সময়ে চলনবিলে নৌকা ভ্রমণের সিদ্ধান্ত নেয়া হয়। একই সঙ্গে এসব কর্মসূচি সুন্দরভাবে সফল করতে সর্বসম্মতিক্রমে তিনটি পৃথক উপ-কমিটি গঠন করা হয়। তার মধ্যে মতিউর রহমান সুমনকে বৃক্ষরোপণ উপ-কমিটির আহ্বায়ক করা হয়। এছাড়া সোহেল সরকার, আবদুল আওয়াল মণ্ডল, মাহবুব আলম লেবু ও আসাদুল ইসলাম আসমতকে এ কমিটির সদস্য করা হয়।

আবদুল আওয়াল মণ্ডলকে ব্ল্যাড গ্রুপিং ক্যাম্পেইন উপ-কমিটির আহ্বায়ক করা হয়। এ কমিটির অন্য সদস্যরা হলেন- নিলয় সরকার নাসিম, আসাদুল ইসলাম (২) মাসুদ রানা। এছাড়া নৌকা ভ্রমণ উপ-কমিটির আহ্বায়ক করা হয়েছে সোহেল সরকারকে। এ কমিটির অপর সদস্যরা হলেন- ইসমাইল হোসেন লিটন, মন্তাজুর রহমান রানা, রাকিবুল ইসলাম রাজিব ও সুজন মাহমুদ। সবশেষে স্বজন সোহেল সরকারের পক্ষ থেকে তৃপ্তিদায়ক মুড়ি ভোজন ও চা চক্রের মধ্য দিয়ে মতবিনিময় সভা সমাপ্ত করা হয়। মো. অহিদুল হক

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×