কটিয়াদীতে আলোচনা অনুষ্ঠান

  ফজলুল হক জোয়ারদার আলমগীর ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জের কটিয়াদীতে যুগান্তর স্বজন সমাবেশ কটিয়াদী উপজেলা শাখার আয়োজনে আলোচনা, দোয়া ও মহররমের জারিগান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে বাংলাদেশ কম্পিউটার অ্যান্ড টেকনিক্যাল ইন্সটিটিউটে স্বজনের উপজেলা শাখার সহ-সভাপতি মাসুম বিল্লাহ তাহেরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাসুম পাঠানের সঞ্চালনায় বক্তব্য দেন কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, স্বজন উপদেষ্টা কথা সাহিত্যিক সাংবাদিক রুহুল আমিন রাজু, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ ও স্বজনের উপজেলা শাখার সহ-সভাপতি এনামুল হক বাবু, স্বজনের সহ-সভাপতি ও সঙ্গীতশিল্পী আবদুল মান্নান স্বপন, সাংবাদিক মাইনুল হক মেনু, স্বজনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. আবু নাঈম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গীতিকার সুরকার মো. নান্নু মিয়া, কম্পিউটার প্রশিক্ষক শফিকুল ইসলাম, স্বজনের তথ্য ও যোগাযোগ সম্পাদক আতিকুর রহমান কাযিন, স্বজনের ছাত্রবিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, স্বজনের সাংস্কৃতিক সম্পাদক আরমান হোসেন শুভ, স্বজনের ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হোসেন সাগর, মনির হোসেন, স্বজন আবদুল্লাহ আল মামুন, রাইহানুর রহমান, মো. আশিক, সালমান ফারসি, মাসুদ ইবনে মুছা, জোনায়েদ আহমদ হাসিব, মো. সাদেকুজ্জামান সাজেন, মো. উসমান। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। ২য় পর্বে মহররমের জারিগান পরিবেশন করা হয়। জারিগান পরিচালনা করেন স্বজন সমাবেশ সাংস্কৃতিক পরিষদের সভাপতি মাসুম বিল্লাহ তাহের, সহ-শিল্পীরা ছিলেন মো. নান্নু মিয়া, মো. আবু নাঈম, আবদুল মান্নান স্বপন, আরমান হোসেন শুভ, তোফাজ্জল হোসেন, জোনায়েদ আহমদ হাসিব, মো. সাদেকুজ্জামান সাজেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×