বরগুনায় জুবায়ের সভাপতি ও আল-মামুন সাধারণ সম্পাদক

  আনোয়ার হোসেন মনোয়ার ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরগুনা পিটিআই যুগান্তর স্বজন সমাবেশ কমিটি গঠন করার লক্ষে রোববার বিকালে পিটিআই সম্মেলন কক্ষে জুবায়ের-এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যুগান্তর জেলা প্রতিনিধি ও সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার সেক্টরস কমান্ডার্স ফোরাম মুক্তিযোদ্ধা-৭১। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পিটিআই প্রশিক্ষণার্থী তরিকুল ইসলাম, মো. আল-মামুন, মো. ইলিয়াস, মোসা. কামরুন্নাহার, মো. সাইফুর রহমান, মোসা. ঝর্ণা বেগম, জাহিদ ইসলাম, জাকিয়া সুলতানা, জাকিয়া বেগম, মুন্নি আক্তার, কানিজ ফাতিমা ও অন্যরা।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে জুবায়েরকে সভাপতি মো. আল-মামুনকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ১৯ সদস্যবিশিষ্ট বরগুনা পিটিআই কমিটি গঠন করা হয়। কমিটির অন্য নেতারা হল- তরিকুল ইসলাম সহ-সভাপতি, জাকিয়া বেগম সহ-সভাপতি, গোলাম রসুল যুগ্ম সাধারণ সম্পাদক, মুন্নি আক্তার সহ-যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ইলিয়াস সাংগঠনিক সম্পাদক, মোসা. কামরুন্নাহার সহ-সাংগঠনিক সম্পাদক, মো. সাইফুর রহমান দফতর সম্পাদক, সাবিনা ইয়াসমিন এনি সহ-দফতর সম্পাদক, মোসা. ঝর্ণা বেগম অর্থ সম্পাদক, মো. নবিন মিয়া প্রচার সম্পাদক, মো. জাহিদ ইসলাম শিক্ষা ও সাহিত্য সম্পাদক, ইসরাত জাহান সমাজকল্যাণ সম্পাদক, কানিজ ফাতিমা সাংস্কৃতিক সম্পাদক, ইফফাত শারমিন সদস্য ও জাকিয়া সুলতানা সদস্য।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×