পত্নীতলায় আহ্বায়ক কমিটি গঠন

  যুগান্তর ডেস্ক    ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর পত্নীতলা উপজেলা শাখার যুগান্তর স্বজন সমাবেশের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় পত্নীতলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবু সাঈদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, যুগান্তর স্বজন সমাবেশের সঙ্গী হয়ে সততার সঙ্গে কাজ করব। শুভ কাজে ভালো উদ্যোগে পাশে থাকব। সংগঠনকে এগিয়ে নিতে যা যা করার দরকার আমরা তাই করব। আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করব। স্বজন সমাবেশের যে কোনো কর্মসূচিতে সক্রিয়ভাবে কাজ করব। পরে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মো. আতাউর রহমানকে আহ্বায়ক করে ১৩ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম ও হাসান শাহরিয়া পল্লব। কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার, বীর মুক্তিযোদ্ধ কাজী বদিউল ইসলাম, শিক্ষক রেহানুল আলম, মাহফুজুল হক, ইসতিয়াক হাসান, সাজ্জাদ হোসেন, মনিরুজ্জামান চৌধুরী মিলন, সিয়াম সাহারিয়া, সামিউল ইসলাম ছনি ও সাব্বির ইসলাম। এ ছাড়া দুজন ব্যক্তিকে স্বজন সমাবেশের উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়েছে। তারা হলেন যমুনা টিভির স্টাফ রিপোর্টার শফিক ছোটন ও যুগান্তর প্রতিনিধি মো. আবু সাঈদ।

সভায় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য আমাদের কাজ করতে হবে। মানবিক দায়িত্ববোধ থেকে নিজেদের কাজের পাশাপাশি আমরা স্বেচ্ছাশ্রমের সমাজে পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে চাই। আমাদের এ মহৎ উদ্যোগকে ছোট করে দেখার কোনো সুযোগ নেই। আমরা সবাই নিজ জায়গায় থেকে এগিয়ে এলে বদলে যাবে আমাদের সমাজব্যবস্থা। এ ছাড়া আগামী এক মাসের মধ্যে স্বজন সমাবেশের পূর্ণাঙ্গ কমিটি গঠন, নিজেদের অর্থায়নে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের আয়োজন, বনভোজন ও কুইজ প্রতিযোগিতাসহ বিভিন্ন সামাজিক কাজ করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

মো. আবু সাঈদ

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×