কুলিয়ারচরে পরিচিতি সভা ও আবরার হত্যার প্রতিবাদ

  যুগান্তর ডেস্ক    ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

১১ অক্টোবর শুক্রবার বিকাল ৫টায় উপজেলা ভূমি অফিস সংলগ্ন মাঠে কুলিয়ারচর উপজেলা স্বজন সমাবেশ কর্তৃক আয়োজিত পুনর্গঠিত উপদেষ্টা ও স্বজন সদস্যদের নিয়ে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। ওই পরিচিতি সভায় বক্তারা কুলিয়ারচর উপজেলা স্বজন সমাবেশের উত্তরোত্তর উন্নয়ন, আগামী দিনের কার্য তৎপরতা ও এর সাফল্য নিয়ে আলোচনা করেন। আলোচনা সভার একাংশে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার যেন দেশের দ্রুত বিচার আইনে সম্পন্ন করা হয়। আর কোনো মায়ের সন্তানকে আবরারের মতো অকালে সন্ত্রাসীদের হাতে প্রাণ হারাতে না হয় সে দিকে সরকার, প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বক্তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধান উপদেষ্টা মোহাম্মদ আরীফুল ইসলাম, উপদেষ্টা ফরহাদ আহমেদ, সহ-সভাপতি উস্তাদ নিখিল চন্দ্র দাস, সহ-সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার শাহীন, অর্থ সম্পাদক অজয় দাস, সাংস্কৃতিক সম্পাদক স্বীকৃতি দাস, ক্রীড়া সম্পাদক আল মামুন শ্রাবণ, সদস্য তানভীর আহমেদ, সদস্য লক্ষ্মী রাণী দাস, সদস্য মমতা রাণী বর্মণ, সদস্য মোবারক হোসেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপমা দাস (পূজা), ক্লান্তি দাস (সিমু), বৃষ্টি সূত্রধর, ধ্রুব দাস, অন্তরা রাণী, সাখাওয়াত হোসেন প্রমুখ।

মোহাম্মদ আরীফুল ইসলাম

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×