আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

  ১১ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে স্বজন সমাবেশ ও ওয়ার্ল্ড ভিশন অন্তর্গত ঢাকা ইস্ট এপি উদ্যোগে একটি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্বে ছিলেন অর্চনা সি রোজারিও, ম্যানেজার ঢাকা ইস্ট এপি। পরিচালনায় ছিলেন আলিয়া সুলতানা আলো, প্রোগ্রাম অফিসার এবং ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নার্গিস খান, উপদেষ্টা দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ; মঞ্জু মারিয়া পালমা, রিজওনাল ফিল্ড ডিরেক্টর, সিইআর; রোকসানা দিপু, সফল উদ্যোক্তা, প্রতিবেশী কুটির শিল্প; জেসমিন আক্তার সফল নারী, ফাদার সাগর নয়ানগর চার্জ, শরীফ মাহমুদ সাংবাদিক, মাসুদ হাসান রিদম সাংবাদিক, এনএইচকে মিঠু কথাসাহিত্যিক। এছাড়া আরও উপস্থিত ছিলেন ২৫ সফল নারী উদ্যোক্তা। বাড্ডা, ভাটারা, জগন্নাথপুর, উত্তরখান ও দক্ষিণ খান থেকে ৫ জন করে আরও ৪০০ নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। যার মধ্যে ৩৭০ নারী এবং ৩০ পুরুষ ছিলেন। ইউএনডিসির সদস্য, শিশু ফোরাম সদস্য, ইউপিজির সদস্য, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন এনজিও সংস্থার কর্মীরা উপস্থিত ছিলেন। ২৫ নারী সফল উদ্যোক্তাকে উপহারসামগ্রী প্রদান করা হয়। এছাড়াও স্বজনদের মধ্যে উপস্থিত ছিলেন তন্ময়, নুরনবী, মিনা, আফরোজা ইসলাম মিতু, শরিফ, মেহেদী ও জাহিদ।

এনএইচকে মিঠু

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত