বড়াইগ্রামে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাটোরের বড়াইগ্রামে যুগান্তর স্বজন সমাবেশ ও স্বেচ্ছাসেবী সংগঠন সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বড়াইগ্রাম থানার মোড়ে এ কর্মসূচি পালিত হয়। এ সময় অন্যদের মধ্যে উপজেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুল বারেক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি যুগান্তর প্রতিনিধি অহিদুল হক, ওয়ার্ড কাউন্সিলর আবু হানিফ, উপজেলা ট্রাক, ট্যাঙ্কলরি ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল জলিল প্রধান, সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থার সভাপতি মতিউর রহমান সুমনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিকাল তিনটা থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনের ভেন্যু হিসেবে নিজের প্রতিষ্ঠানে জায়গা দিয়ে সমাজসেবামূলক এ কার্যক্রমকে সফল করতে সহযোগিতা করেছেন ব্যবসায়ী শাহিন আলম।

যাদের শ্রমে এ আয়োজন : সূর্যোদয় সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হাসান মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম আসমত, সাংগঠনিক সম্পাদক মারিফ সরকার, স্বজন সমাবেশের সদস্য সুমন আলী, মাহবুব সরকার লেবু, জাহিদুল ইসলাম, মাহবুব সরকার বাবু ও বকুল হোসেন অনুষ্ঠানটিকে সুন্দরভাবে সার্থক করে তুলতে ভূমিকা রেখেছেন।

রক্তের গ্রুপ নির্ণয়ে যারা : ক্যাম্পেইনে নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় করতে অক্লান্ত পরিশ্রম করেছেন রাজশাহী থেকে আগত স্বেচ্ছায় রক্তদান সংগঠন স্পর্শ রক্তদান সংস্থার সদস্য মো. নুরুজ্জামান, সুজন ও নাজমুল, নাটোর ব্লাড ডোনার গ্রুপের সদস্য- ইখতিয়ারুল হক, মাসুদ রানা অনিক, নাজমুল হোসেন, রবিন আহম্মেদ, সামিয়া বাঁধন, অনিক সরকার, রিয়াজউদ্দীন, রোকনউজ্জামান, পিয়াস-উর-রহমান ও আম্মার হোসেন। তাদের নিপুণ হাতের ছোঁয়ায় প্রায় দুই শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

মো. অহিদুল হক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×