টঙ্গীতে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা কর্মসূচি

  যুগান্তর ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টঙ্গীর পরিবেশ রক্ষায় আধুনিক পরিবেশ উন্নয়নমূলক প্রতিষ্ঠান অভিযাত্রা ও যুগান্তর-স্বজন সমাবেশ টঙ্গীর উদ্যোগে কোরবানির বর্জ্য অপসারণ, জবাইকৃত পশুর রক্ত-হাড়-মলমূত্র মাটিচাপা এবং কোরবানিকৃত স্থানে ব্লিচিং পাউডার ছিটানোর সপ্তাহব্যাপী কর্মসূচি গত ২৯ আগস্ট বুধবার শেষ হয়েছে।

সম্প্রতি বড় দেওড়া হাজী বাড়ি প্রাঙ্গণে সপ্তাহব্যাপী পরিছন্ন কর্মসূচির উদ্বোধন করেন গাজীপুর সিটি করপোরেশন ৫৩নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. সোলেমান হায়দার। যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির পরিচালনায় অভিযাত্রার চেয়ারম্যান অ্যাডভোকেট আজিম হায়দারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন হাজী তোফাজ্জল হোসেন একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মনিরুজ্জামান মনির, অভিযাত্রার ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম, পরিচালক নাসিমুল গনি, লিটন, সমাজকর্মী রুবেল মিয়া, রাকিব উদ্দিন, আ. রাজ্জাক দেওয়ান, সেলিম মিয়া, তাহের মিয়া, আ. করিম, রনি প্রমুখ।

অনুষ্ঠান উদ্বোধক হাজী সোলেমান হায়দার বলেন, টঙ্গীর কিছু শিক্ষিত, কর্মঠ ও নিষ্ঠাবান যুবক আধুনিক ও উন্নয়নমুখী সমাজ গঠনে ২০০৩ সালে গড়ে তোলে ‘অভিযাত্রা’। তারা নানামুখী কাজ করে পরিবেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখছে। আর এই কাজের সঙ্গে যুগান্তর স্বজন সমাবেশ যুক্ত হওয়ায় আমি আনন্দিত। তাদের কাজ প্রশংসার দাবি রাখে।

অলিদুর রহমান অলি

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter