সিলেটে আলোচনা সভা

  শাওন আহমদ ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুগান্তর স্বজন সমাবেশ, সিলেট আয়োজিত ব্লু ওয়াটারস্থ যুগান্তর সিলেট ব্যুরোতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস না জানার কারণেই বিভ্রান্ত হচ্ছে আজকের প্রজন্ম। প্রকৃত ইতিহাস সম্পর্কে প্রজন্মকে অবগত করা না গেলে ভবিষ্যতে দেশ ও জাতির জন্য অশনিসংকেত বয়ে আনবে।

সিলেট জেলা স্বজনের সভাপতি প্রভাষক সুমন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ। বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আবদুর রশিদ রেণু, স্বজন সমাবেশের বিভাগীয় সমন্বয়ক সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব ও ঢাবির শিক্ষক সাবেক স্বজন রেজওয়ানুল হক মাসুদ। স্বজন সুবিনয় আচার্য্য রাজুর উপস্থাপনায় বক্তব্য দেন, যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসান, স্বজন মো. সোহান মিয়া, শাওন আহমদ, যীশু আচার্য্য, জান্নাতুল ফেরদৌস তারিন, জয় চক্রবর্তী, মো. নিহাম মতিন ও সৌরভ আচার্য্য। সভার শুরুতে কালো ব্যাজ ধারণ ও ১৫ আগস্টের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। আলোচনা শেষে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি ও গান পরিবেশিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×