আজ প্রিয়াঙ্কার বিয়ে

  তারা ঝিলমিল ডেস্ক ২৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বলিউডে চলছে বিয়ের মৌসুম। কয়েকদিন আগে রণবীর সিংহ ও দিপীকা পাড়–কোনের বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারও বিয়ের সানাই বেজে উঠেছে। সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে আজ। এ নিয়ে কয়েক মাস ধরে আলোচনায় আছেন তিনি। তার হবু বর মার্কিন গায়ক নিক জোনাসও সপরিবারের ভারতে অবস্থান করছেন। দুই পরিবারের সম্মতিতেই হবে বিয়ের আনুষ্ঠানিকতা। নানা আচার অনুষ্ঠানে এ বিয়ের অনুষ্ঠান চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। ভারতের রাজস্থান প্রদেশের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। কয়েকদিন আগে থেকেই ভবনটি সাজিয়ে রেখেছে প্রিয়াঙ্কার পরিবারের সদস্যরা। এর নেতৃত্বে আছেন প্রিয়াঙ্কার মা। এরই মধ্যে কয়েকদিন ধরে প্রিয়াঙ্কাভক্তরা প্রতিদিনই সেই বাড়িতে ভিড় করছেন। অন্যদিকে গত রোববার পর্যন্ত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিংয়ে দিল্লিতে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। শুটিং শেষে সেদিনই নিককে সঙ্গে নিয়ে মুম্বাই ফেরেন তিনি। এদিকে মুম্বাইয়ে জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে দৃষ্টিনন্দন আলোকসজ্জায় জ্বলজ্বল করছে। শুরু থেকেই প্রিয়াঙ্কার মা এ বিয়ে অনুষ্ঠান তদারকি করছেন। মেয়ের জীবনের এই শুভলগ্নে মায়ের দায়িত্ব পরায়ণতার বিষয়টিও ইতিবাচকভাবে উঠে এসেছে ভারতীয় সংবাদ মাধ্যমে। গত কয়েকদিন উমেদ ভবনেই তিনি উপস্থিত থেকে বিয়ের পূর্ব প্রস্তুতি তদারকি করেছেন। তার সঙ্গে আছেন বাবা মধু চোপড়াও। আজ থেকে শুরু হবে সেই আকাক্সিক্ষত বিয়ের অনুষ্ঠান। আয়োজনের প্রথমদিন থাকছে মেহেদী ও সঙ্গীতানুষ্ঠান। এ ছাড়া আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে ককটেল পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠরা এ পার্টিতে অংশ নেবেন। ১ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান, ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিস্টান ধর্ম মতে বিয়ে করবেন তারা।

বিয়ের আগে যোধপুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে উমেদ প্যালেসে এসেছেন প্রিয়াঙ্কা ও নিক। বিয়ে অনুষ্ঠানের পর ফিরে যাওয়ার সময়ও থাকবে হেলিকপ্টার সার্ভিস। পাপারাজ্জিদের ঝামেলা এড়াতেই নাকি এমন ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×