সপ্তাহের সাতকাহন

  যুগান্তর ডেস্ক    ২৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

** জাতীয় সংসদ নির্বাচনে মিডিয়াঙ্গন থেকে অভিনেতা আসাদুজ্জামান নূর, চিত্রনায়ক ফারুক, সঙ্গীতশিল্পী মমতাজ, কনকচাঁপা, বেবী নাজনীন ও মনির খান প্রতিদ্বন্দ্বিতার জন্য নিজ নিজ দল থেকে মনোনয়ন পেয়েছেন।

** আগামী বছরের শুরুতে নিজের অভিনীত ছবি ‘বীর’-এ পুঁথি পাঠ করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন কাজী হায়াৎ।

** ২৫ নভেম্বর রাজধানীতে একটি অনুষ্ঠানে সন্ধানী চক্ষুদান সমিতির কাছে মরণোত্তর চক্ষু দান করলেন অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান ও আজমেরী হক বাঁধন। এর আগে শোবিজের অনেকেই মরণোত্তর চক্ষু দান করেছেন।

** লাক্স তারকা শানারেই দেবী শানু লেখালেখি করেন দীর্ঘদিন থেকে। কবিতা বই প্রকাশ করেছেন এর আগে। এবার প্রকাশ করবেন উপন্যাস। এর নাম দিয়েছেন ‘একলা আকাশ’। এটি আগামী বইমেলায় প্রকাশ হবে।

** ১১ বছর পর আবারও একসঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার ও বিদ্যা বালান। জগন শক্তির পরিচালনায় ছবিটির নাম ‘মিশন মঙ্গল’। মঙ্গলগ্রহে ভারতের অভিযান নিয়ে ছবিটির গল্প তৈরি হয়েছে। ২০০৭ সালে সর্বশেষ তারা একসঙ্গে অভিনয় করেছিলেন।

** ২২ নভেম্বর আমেরিকার একটি হাসপাতালে মারা গেছেন উপমহাদেশের উচ্চাঙ্গসঙ্গীতের দিকপাল ওস্তাদ ইমরাত খান। তার বয়স হয়েছিল ৮৩ বছর।

** চলতি বছর সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নারী সঙ্গীতশিল্পীর তালিকায় শীর্ষস্থান দখল করেছেন মার্কিন গায়িকা কেটি পেরি। ফোর্বসের হিসাবে ২০১৭ সালের জুন থেকে চলতি বছরের জুন পর্যন্ত তার আয় ৮৩ কোটি মার্কিন ডলার। হ তারা ঝিলমিল প্রতিবেদক

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×