নতুন বছরে বিয়ে!

  তারা ঝিলমিল ডেস্ক ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নতুন বছরে বিয়ে!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আমেজ কাটতে না কাটতেই সপ্তাহব্যাপী অনুষ্ঠিত হল প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাসের বিয়ে উৎসব। এবার শোনা যাচ্ছে সুস্মিতার বিয়ের খবর।

কিছুদিন আগে সৃষ্ট বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেমের গুঞ্জন সম্প্রতি সত্যতা প্রমাণিত হয়। এ বিষয়ে সুস্মিতা সেন তার ইনস্ট্রামের প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন।

ভিডিওতে দেখা যায়, সুস্মিতা সেন ও রোহমান শাল শরীরচর্চা (ব্যায়াম) করছেন। ভিডিওর ক্যাপশনে সুস্মিতা সেন লিখেন, ‘সামঞ্জস্যতা ভালোবাসার পূর্বাভাস নয়, এটি একটি অর্জন।

সততা, ভালোবাসা প্রেমিক-প্রেমিকার সম্পর্ককে শক্ত করে। আমাদের (রোহমান শালের নাম লেখা) মধ্যে তা আছে। বন্ধুরা আমি তোমাদের ভালোবাসি।’ ২৭ বছর বয়সী মডেল রোহমান শাল যে তার প্রেমিক এ কথা নিজেই জানালেন সুস্মিতা। এবার জানা গেল, সুস্মিতা বিয়ে করতে যাচ্ছেন নিজের চেয়ে ১৫ বছরের ছোট প্রেমিক রোহমানকেই।

রোহমান নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন। সেই প্রস্তাবে সম্মতিসূচক মাথা নেড়েছেন সুস্মিতা। চলতি বছরে আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। তাই ২০১৯ সালের শুরুতে শীতের আমেজ থাকতেই বিয়ের কাজ সেরে ফেলতে চান তারা। তবে দিন-তারিখ এখনও ঠিক করেননি।

এ জুটির প্রেমের বয়স মাত্র দুই মাস। সুস্মিতা সেন প্রথমে তাদের প্রেমের বিষয়টি স্বীকার না করলেও শেষতক প্রেম এখন বিয়েতেই গড়াচ্ছে। সুস্মিতা সেনের সঙ্গে এর আগে রণদীপ হুদা ও বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে বলিউডপাড়ায় বেশ গুজব রটেছিল।

কিন্তু এ বিষয় নিয়ে সুস্মিতা মুখ খোলেননি। কিন্তু রোহমানের সঙ্গে তার সম্পর্কের কথা নিজেই প্রকাশ্যে এনেছেন। এখন দেখার পালা, বিয়ে পর্যন্ত এ সম্পর্ক গড়ায় কিনা!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×