যাদের অভিষেক হয়েছে

  তারা ঝিলমিল প্রতিবেদক ২৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকাই চলচ্চিত্রে এ বছর ছবি নির্মাণের হার কমে গেলেও যে ক’টি নির্মিত হয়েছে তার মধ্যে কয়েকজন নতুন মুখের দেখা পেয়েছেন দর্শকরা। নিজের ক্যারিয়ারে চলচ্চিত্র অভিনেত্রীর তকমা অনেক আগে লাগালেও ঢাকাই ছবিতে ২০১৮ সালেই প্রথম অভিনয় করেছেন হালের নায়িকা নুসরাত ফারিয়া। শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ নামে একটি ছবির সম্পূর্ণ ঢাকাই প্রোডাকশনে অভিনয় করছেন তিনি। অন্যদিকে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে আগে কাজ করলেও এ বছরই প্রথম ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। একই সঙ্গে আত্মপ্রকাশ করেন সিয়াম আহমেদ। এর আগে সিয়াম বিজ্ঞাপন ও নাটকে কাজ করেছেন। হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় জয়া আহসানের। একই ছবিতে অভিষেক হয় মডেল অভিনেত্রী শবনম ফারিয়ার। ‘মিস্টার বাংলাদেশ’ নামে একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে পরিচালক থেকে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন খিজির হায়াত খান। একই ছবিতে নায়িকা হিসেবে অভিষেক হয় নাট্যাভিনেত্রী শানারেই দেবী শানুর। কোনো ছবি মুক্তি না পেলেও শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছেন রোদেলা জান্নাত ও সুচিস্মিতা মৃদুলা। ‘নায়ক’ ছবিতে বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষিক্ত হন অধরা খান। বছরের শেষ দিকে ‘অর্পিতা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটেছে নাট্যাভিনেত্রী গোলাম ফরিদা ছন্দার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×