চলতি বছর ছিল বিয়ের ধুম

  তারা ঝিলমিল প্রতিবেদক ২৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এ বছরটা তারকাদের ঘর বাঁধার বছর হিসেবেই বেশি আলোচিত ছিল। চলতি বছর ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা ব্যাংকার জোবাইদুল হকের সঙ্গে ২৬ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন। ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্যান্ড তারকা বাপ্পা মজুমদার ও উপস্থাপিকা তানিয়া হোসাইন। দীর্ঘদিনের প্রেমিকা সাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করলেন মডেল ও অভিনেতা সিয়াম আহমেদ। ১৬ ডিসেম্বর রাতে রাজধানীর একটি পার্টি সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে ১৪ ডিসেম্বর অবন্তীর ও ১৫ ডিসেম্বর সিয়ামের ঘরোয়া আয়োজনে হলুদ অনুষ্ঠিত হয়। ১৮ ডিসেম্বর ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ে সম্পন্ন হয়। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হারুনুর রশীদ অপুর সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন এ তারকা। বিশ্ব তারকাদের মধ্যে চলতি বছরের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার ও মার্কিন তারকা হেইলি। এ ছাড়া এ বছর বলিউডজুড়ে ছিল বিয়ের ধুম। ২ ডিসেম্বর হিন্দু রীতিতে সম্পন্ন হয়েছে বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপ তারকা নিকের বিয়ে। অন্যদিকে ১৪ ও ১৫ নভেম্বর বিয়ে সম্পন্ন হয় রনবীর সিং ও দীপিকা পাড়ুকোনের।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×