বলিউডে প্রেমময় জুটি

গভীর জলে ডুব দিয়েও গায়ে জল লাগিয়ে ডুবে ডুবে জল খাওয়ার আরেক নাম প্রেম। মনের অজান্তেই সেই গভীর জলে ডুব দেয়ার স্বপ্ন দেখেন সবাই। নিজের স্বপ্ন পূরণ না করতে পারলেও প্রিয় তারকাদের এ জল খাওয়ার গল্প জানতে সদা সজাগ থাকেন ভক্তকুল। বলিপাড়ায় অনেক জুটিকে পর্দায় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। তাদের মধ্যে অনেকে পর্দার জুটিকে নিয়ে গেছেন জীবনের জুটিতে। আবার অনেকে তলিয়ে আছেন প্রেম সমুদ্রে। বলিউডের প্রেমের জুটিদের গল্প নিয়ে লিখেছেন-

  আখন্দ জাহিদ ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বলিপাড়ার রুপালি পর্দার সেই সাদামাটা দিনগুলো থেকে শুরু হয়েছে প্রেমের রসায়ন। সেই ধারাবাহিকতায় বলিউডের প্রথম জুটি দীলিপ কুমার-সাইরা বানু থেকে শুরু করে ধর্মেন্দ্র-হেমা মালিনি, অমিতাভ বচ্চন-জয়া ভাদুরি, রণধীর কাপুর-ববিতা, ঋষি কাপুর-নীতু সিং, বনী কাপুর-শ্রীদেবী, অক্ষয় কুমার-টুইংকেল খান্না, অজয় দেবগন-কাজল, অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া, সাইফ আলী খান-কারিনা কাপুরসহ বলিউডের রঙিন রঙে এসে সর্বশেষ প্রেমের শেষ পরিণয়ে আবদ্ধ হয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। প্রেমের শেষ পরিণতির ফলাফল প্রকাশ পেলেই ভক্ততের ব্যাহত হৃদয়ের আগ্রহ চলে যায় তারকারের ডুবে ডুবে জল খাওয়ার রসায়নে। বর্তমানে বলিউডে তেমন রসায়নে রয়েছে সিদ্ধার্থ মালহোত্রা-আলিয়া ভাট। এ দুই তারকা প্রেম করছেন তাদের অভিনীত প্রথম ছবি ‘স্টুডেন্ড অফ দ্যা ইয়ার’ এরপর থেকেই। শোনা গিয়েছিল প্রেমটা ভেঙে গেছে তাদের। আলিয়া নিজেকে ‘সিঙ্গেল’ বলেই দাবি করতেন। আর সিদ্ধার্থ বলতেন ‘ভালো বন্ধু’ তারা। দর্শকও বিশ্বাস করে নিলেন সিদ্ধার্থ-আলিয়ার ব্রেক-আপ হয়েই গেছে। কিন্তু এরপরই এলো নতুন টুইস্ট। আবার তাদের ঘনিষ্ঠ হতে দেখা গেল। তাদের প্রেম নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছেন ভক্তরা।

এর পরে রয়েছেন বান্টি সচদেব-সোনাক্ষী সিনহা। সালমান খানের পাতানো বোন সীমা খানের ভাই বান্টি সচদেবের সঙ্গে দিয়া মির্জা, সুস্মিতা সেনসহ বলিউডের বেশ কয়েকজন নায়িকার সম্পর্ক ছিল। তবে বর্তমানে তিনি সোনাক্ষীর প্রেমিক। অনেকদিন ধরেই যে তাদের সম্পর্কটা রয়েছে সেটি সোনাক্ষী-বান্টির আচরণেই স্পষ্ট। কাজের ফাঁকে সোনাক্ষীর সঙ্গী হন বান্টি। প্রায় সব পার্টিতেই একসঙ্গে দেখা যায় তাদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিই তার প্রমাণ। কিছুদিন আগে তো তাদের বিয়ের খবরও শোনা গিয়েছিল। তবে তাতে বেজায় চটে গিয়েছিলেন নায়িকা! প্রেম করছেন কি করছেন না, সেটি সরাসরি না বললেও বলেছিলেন, ‘আমার হাতে কি কোনো আংটি রয়েছে? তা হলে এসব বলা হচ্ছে কেন?’ তারা নাকি শুধুই ভালো বন্ধু! অথচ তার পরই আবার মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেট’ এ গিয়েছিলেন তারা।

এ দলে আরও রয়েছেন আনন্দ আহুজা-সোনম কাপুর। বলিউডের ফ্যাশন কুইন সোনম। আর প্রেমটাও করেছেন ক্লথিং ডিজাইনারের সঙ্গে। প্রথমে স্বীকার না করলেও শেষ পর্যন্ত আনন্দর গলাতেই বিয়ের মালা পরিয়েছেন। ভালোবেসে ক্রিকেটার বিরাট কোহলীর সঙ্গে সংসার পেতেছেন বলিউডের আরেক নায়িকা আনুশকা শর্মা।

অন্যদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন বলিউডের নবাগত নায়িক সাইফকন্যা সারা আলি খান। বলিউডে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। ‘কেদারনাথ’ ছবিতে অনস্ক্রিনের পর সারা আলি খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের অফস্ক্রিনেও রসায়নের এ গুঞ্জন ডালপালা মেলে। যদিও নিজেরা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×